সুশান্তের মৃত্যু: CBI তদন্তের দাবিতে বিহারের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন শেখর সুমন!

শুধু বিহারের মুখ্যমন্ত্রীর সঙ্গেই নয়, পাটনায় সুশান্তের পরিবারের সঙ্গেও তিনি দেখা করবেন বলে জানিয়েছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 29, 2020, 12:41 AM IST
সুশান্তের মৃত্যু: CBI তদন্তের দাবিতে বিহারের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন শেখর সুমন!

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় CBI তদন্তের দাবি নিয়ে বিহারের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাচ্ছেন শেখর সুমন!  তবে তিনি শুধু বিহারের মুখ্যমন্ত্রীর সঙ্গেই নয়, পাটনায় সুশান্তের পরিবারের সঙ্গেও তিনি দেখা করবেন বলে জানিয়েছেন।

শেখর সুমান টুইটারে জানিয়েছেন, ''আমি সুশান্তের প্রতি শ্রদ্ধা জানাতে নিজের শহর পাটনায় যাচ্ছি। ওখানে সুশান্তের বাবার সঙ্গে দেখা করব। পাশাপাশি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার ও সুশান্তের ভক্তদের সঙ্গেও দেখা করব।'' এই টুইটের হ্যাজ ট্য়াগে  #CBIEnquiryForSushant #justiceforSushantforum লিখেছেন। পাশাপাশি টুইটটা তিনি বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারকে ট্যাগও করেছেন। 

আরও পড়ুন-সুশান্তের পাটনার বাড়িতে নানা পাটেকর

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর ঘটনায় প্রথম থেকে CBI তদন্তের দাবিতে সরব হয়েছেন শেখর সুমন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের দাবি জানিয়ে একাধিক টুইট করেছেন তিনি। শেখর সুমনের কথায়, তিনি সুশান্তের আত্মহত্যার তত্ত্বে বিশ্বাস করেন না। এমনকি সুশান্তের মৃত্যুর তদন্তের দাবি করে একটি ফোরামও গঠন করেছেন তিনি।

তবে শুধু শেখর সুমনই নন, সুশান্তের মৃত্যুর ঘটনায় CBI তদন্তের দাবি জানিয়েছেন রূপা গঙ্গোপাধ্যায়, মনোজ তিওয়ারি সহ আরও অনেকেই।

আরও পড়ুন-''মার্কেটিং বন্ধ করুন, মানসিক অবসাদের কারণেই আত্মহত্যা সুশান্তের'' বললেন শিবসেনা নেতা