'অনাথ হয়ে গেলাম', মাকে হারিয়ে বিধ্বস্ত Shekhar Suman

মা-কে হারিয়ে নিজেকে অনাথের মতো লাগছে বলে মন্তব্য করেছেন শেখর (Shekhar Suman)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 19, 2021, 04:06 PM IST
'অনাথ হয়ে গেলাম', মাকে হারিয়ে বিধ্বস্ত Shekhar Suman

নিজস্ব প্রতিবেদন : মাকে হারালেন শেখর সুমন (Shekhar Suman)। গত বৃহস্পতিবার তাঁর মায়ের মৃত্যু হয়েছে। মাকে হারিয়ে ভেঙে পড়েছেন অভিনেতা। মা-কে হারিয়ে নিজেকে অনাথের মতো লাগছে বলে মন্তব্য করেছেন শেখর (Shekhar Suman)। 

মায়ের মৃত্যুর কথা জানিয়ে টুইটারে শেখর সুমন লিখেছেন, ''আমার মা, যাকে আমি পৃথিবীতে সবথেকে বেশি ভালোবাসি, তিনি গত আমাদের ছেড়ে স্বর্গের পথে যাত্রা করেছেন। নিজেকে অনাথ ও বিধ্বস্ত লাগছে। আমাদের সঙ্গে সবসময় থাকার জন্য ধন্যবাদ মা। আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমার অভাব বোধ করব। প্রার্থনার জন্য আাপনাদের সকলকে ধন্যবাদ।''

আরও পড়ুন-পাক অনুরাগীদের জন্য Arijit Singh-কে গান গাইতে বললেন Atif Aslam!

শেখর সুমনের মায়ের মৃত্যুর খবর পেয়ে সুশান্ত সিং রাজপুতের পরিবারের তরফে সমবেদনা জানিয়েছেন সুশান্তের জামাইবাবু বিশাল কীর্তি।

গত কয়েকদিন আগেই টুইট করে শেখর তাঁর মায়ের অসুস্থতার কথা জানিয়েছিলেন, লিখেছিলেন, ''মা ভালো নেই, আমি ভগবান শিবের কাছে প্রার্থনা করছি তাঁকে শক্তি দেওয়ার জন্য। এই কঠিন পরিস্থিতিতে আপনাদের সকলের প্রার্থনাও কাম্য।''

এদিন শেখর সুমনের মা মৃত্যুর খবরে অভিনেতার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বহু অনুরাগী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)