'ওইদিন আমাকে জোর করে চুমু খেতে শুরু করে Raj,' যৌন হেনস্থার অভিযোগ Sherlyn-র

এবার সামনে এল শিল্পার স্বামীর বিরুদ্ধে শার্লিনের দায়ের করা যৌন হেনস্থার অভিযোগ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 29, 2021, 08:29 PM IST
'ওইদিন আমাকে জোর করে চুমু খেতে শুরু করে Raj,' যৌন হেনস্থার অভিযোগ Sherlyn-র

নিজস্ব প্রতিবেদন : রাজ কুন্দ্রার (Raj Kundra) হাত ধরেই তিনি প্রাপ্তবয়স্কদের ছবির দুনিয়ায় এসেছিলেন। এর আগে মহারাষ্ট্রের সাইবার সেলকে এমনটাই জানিয়েছিলেন মডেল, অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। এবার সামনে এল শিল্পার স্বামীর বিরুদ্ধে শার্লিনের দায়ের করা যৌন হেনস্থার অভিযোগ।

২০২১-র এপ্রিলেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছিলেন শার্লিন (Sherlyn Chopra)। সম্প্রতি সর্বভারতীয় সংবাদ-মাধ্যমে উঠে এসেছে সেই তথ্য। ঠিক কী অভিযোগ এনেছিলেন শার্লিন?

আরও পড়ুন-দুই ননদের পরামর্শে কড়ি খেলায় মন নববধূর, দেখুন Gourab-Devlina-র বিয়ের অদেখা ছবি

শার্লিন চোপড়ার (Sherlyn Chopra) অভিযোগ, ২০১৯-র ২৭ মার্চ তাঁর বিজনেজ ম্যানেজারকে ডেকে ছিলেন রাজ (Sherlyn Chopra)। মিস্টার কুন্দ্রা জানিয়েছিলেন, তিনি শার্লিন চোপড়া অ্যাপ আনতে চান, যেখানে অভিনেত্রী ভিডিয়ো আপলোড করবেন। এরপর ওই বছরই একদিন সোজা শার্লিনের বাড়িতে পৌঁছে যান শিল্পার স্বামী। কথা বলতে বলতে হঠাৎই তাঁর হাতে চুমু খেতে শুরু করেন রাজ কু্ন্দ্রা। শার্লিনের কথায়, তিনি কোনও বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে জড়াতে পছন্দ করেন না।

এখানেই শেষ নয়, শার্লিনের (Sherlyn Chopra) দাবি, রাজ কুন্দ্রা তাঁকে জানিয়েছিলেন, শিল্পার সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়েছে, তিনি তাই মানসিক চাপে থাকেন। গোটা পরিস্থিতিতে ওইদিন ঘাবড়ে গিয়েছিলেন, রাজকে ধাক্কা মেরে সোজা বাথরুমে ঢুকে যান তিনি । এদিকে পর্নোগ্রাফি মামলায় সম্প্রতি মুম্বই ক্রাইম ব্রাঞ্চের কাছে নিজের বয়ান রেকর্ড করেছেন শার্লিন চোপড়া। এই মামলায় পুনম পান্ডে ও শার্লিন দুজনকেই অন্তর্বর্তী জামিন মঞ্জুর করেছে বোম্বে হাইকোর্ট।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.