এবার ১.৬ কোটি টাকার জমি প্রতারণার মামলা দায়ের Shilpa Shetty-র মায়ের

 মুম্বই পুলিস (Mumbai Police) সূত্রে খবর, সুধাকর ঘারে নামে এক ব্যক্তির বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করা হয়েছে।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 29, 2021, 09:14 PM IST
এবার ১.৬ কোটি টাকার জমি প্রতারণার মামলা দায়ের Shilpa Shetty-র মায়ের

নিজস্ব প্রতিবেদন : জামাই রাজ কুন্দ্রা (Raj Kundra) আপতত জেলে, তারই মাঝে জমি নিয়ে প্রতারণার অভিযোগ দায়ের করলেন শিল্পা শেট্টির মা সুনন্দা শেট্টি। মুম্বই পুলিস (Mumbai Police) সূত্রে খবর, সুধাকর ঘারে নামে এক ব্যক্তির বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করা হয়েছে।  

অভিযোগ, সুধাকর ঘারে নামে ওই ব্যক্তি ভুয়ো কাগজপত্র দেখিয়ে ১.৬ কোটি টাকায় শিল্পা শেট্টির (Shilpa Shetty) মা সুনন্দা শেট্টির কাছে জমি বিক্রি করেছেন। ভারতীয় দণ্ডবিধির নির্দিষ্ট ধারায় সুধাকর ঘারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে মুম্বই পুলিস (Mumbai Police)। 

আরও পড়ুন-মিলল না জামিন, আপাতত আর্থার রোড জেলেই থাকতে হবে Raj Kundra-কে

এদিকে পর্নোগ্রাফি মামলায় আপাতত আর্থার রোড জেলে রয়েছেন সুনন্দা শেট্টির জামাই রাজ কুন্দ্রা (Raj Kundra)। বৃহস্পতিবারও জামিন পাননি রাজ। গত ১৯ জুলাই পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার করা হয় শিল্পা শেট্টির স্বামীকে। তাঁর বিরুদ্ধে ৪২০, ৩৪, ২৯৩, ২৯২, ৬৭A ধারায় মামলা দায়ের করা হয়েছে। সেক্ষেত্রে অভিযোগ প্রমাণিত হয় ৫ থেকে ৭ বছরের জেল হওয়ার সম্ভবনা রয়েছে রাজের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)