সন্তানদের সঙ্গে নিয়ে Raj-এর বাড়ি ছাড়ছেন Shilpa!

পর্ণোগ্রাফি মামলায় রাজের নাম জড়ানোর পরই সম্পর্কে চিড় ধরেছে রাজ ও শিল্পার। 

Updated By: Aug 30, 2021, 07:42 PM IST
সন্তানদের সঙ্গে নিয়ে Raj-এর বাড়ি ছাড়ছেন Shilpa!

নিজস্ব প্রতিবেদন: বিটাউনের অন্যতম সফল দম্পতি মনে করা হত শিল্পা শেঠি (Shilpa Shetty) ও রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। কিন্তু সাম্প্রতিক সময়ে পর্নোগ্রাফি মামলায় রাজের নাম জড়িয়ে পড়ায় চিড় ধরেছে তাঁদের সম্পর্কে, এমনটাই কানাঘুষো টিনসেল টাউনে। গত ১৯ জুলাই মুম্বইয়ে তাঁর বাড়ি থেকে গ্রেফতার হন রাজ। পর্ণোগ্রাফি তৈরি করা ও তা একটি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। 

সোশ্যাল সাইটে রাজের পাশাপাশি শিল্পার দিকেও আঙুল তুলেছিলেন নেটিজেনরা।  রাজের গ্রেফতারির পরেই লাইমলাইট থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন শিল্পা। ঐ সময়েই মুক্তি পেয়েছিল শিল্পার ছবি হাঙ্গামা টু। ছবির প্রচারে দেখা যায়নি অভিনেত্রীকে। পাশাপাশি সুপার ডান্সার চাপ্টার ফোরের বিচারকের আসন থেকেও সরে গিয়েছিলেন তিনি। সব মিলিয়ে রাজের গ্রেফতারি বেশ প্রভাব ফেলে শিল্পার পেশাগত জীবনে। তবে শুধু পেশাই নয়, ব্যক্তিগত জীবনেও ভেঙে পড়েছেন শিল্পা, এমনটাই খবর। 

আরও পড়ুন: লাল কালো বিকিনিতে Priyanka-ই Nick-এর 'স্ন্যাক্স', দম্পতির খুনসুটি ভাইরাল নেটদুনিয়ায়

সম্প্রতি তাঁর এক বন্ধু সংবাদ মাধ্যমে জানিয়েছেন যে রাজের ঘটনায় শিল্পা বিস্মিত ও আহত। রাজের ব্যাপারে নাকি কোনও কিছুই জানতেন না তিনি। কিন্তু সবটা জানার পর তিনি আর রাজের বাড়িতে থাকতে চান না। এমনকি তাঁর সন্তানদেরও রাজের থেকে দূরে রাখতে চান। শিল্পার বন্ধু তাঁদের সেপারেশনের কথা জানালেও এ ব্যাপারে এখনও মুখ খোলেননি শিল্পা শেঠি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.