‘স্বামীর চলে যাওয়ার পরেও নারীকে লড়াই করতে হয়’, Super Dancer 4 এ গর্জে উঠলেন Shilpa

লড়াকু নারীদের সাষ্টাঙ্গে প্রণাম জানান নায়িকা 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 20, 2021, 10:02 PM IST
‘স্বামীর চলে যাওয়ার পরেও নারীকে লড়াই করতে হয়’, Super Dancer 4 এ গর্জে উঠলেন Shilpa

নিজস্ব প্রতিবেদন: পর্নকাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) গ্রেফতার হওয়ার পর থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সুপার ডান্সারের সেটেও আসছিলেন না শিল্পা। বিচারকের আসনে তাঁর পরিবর্তে বিশেষ অতিথির দেখা মিলছিল। ১৮ অগস্ট অর্থাৎ বুধবার ফের কাজে ফিরেছেন ফিটনেস ফ্রিক নায়িকা।

আরও পড়ুন:Alia-Ranveer: Karanর ছবির প্রথম দিনের শুটিংয়ের নেপথ্য গল্প, নায়ক-নায়িকার রসায়ন জমজমাট

 প্রথম দিন কাজে ফেরার পর পাপ্পারাৎজিদের ক্যামেরাবন্দি হন নায়িকা। সেই ছবি হু হু করে ভাইরাল হয়। এবার প্রকাশ্যে এল সেই এপিসোডের প্রোমো। যেখানে নারীর অধিকারের কথা বলতে গিয়েই কেঁদে ফেললেন শিল্পা। প্রসঙ্গত, সোনি টিভির পক্ষ থেকে ইতিমধ্যেই 'সুপার ডান্সার ৪'-র একটি প্রোমো প্রকাশ করা হয়েছে। যেখানে শিল্পাকে পুরনো ফর্মে পাওয়া গেল।  

 

ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের জীবন ছোট্ট একটি পারফরম্যান্সের মাধ্যমে তুলে ধরেন এক প্রতিযোগী, আর তা দেখেই নারীশক্তি নিয়ে গর্জে ওঠেন শিল্পা। তিনি বলেন ‘আমি রানির সম্বন্ধে যখনই শুনি তখনই আমার সামনে সমাজের চেহারা ফুটে ওঠে। এখনও নারীদের নিজেদের অধিকারের জন্য লড়াই করতে হয়, স্বামী না থাকলে তাঁর অস্তিত্বের জন্য লড়তে হয়, সন্তানের জন্য লড়াই করতে হয়। রানির গল্প আমাদের লড়াইয়ের শক্তি দেয়, ঐতিহাসিক এই চরিত্র আমাদের হার মানতে বাধা দেয়। আমার দেশের এই সুপার ওম্য়ানের জন্য আমি গর্বিত। সেই সকল যোদ্ধাদের জন্য আমার সাষ্টাঙ্গে প্রণাম।’

রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকে কটাক্ষ, চর্চা তাঁকে ঘিরে। নিজের জীবন যুদ্ধেও তিনি লড়ছেন, ছেলেকে সব কিছু থেকে দূরে রাখাতে সকলের কাছে অনুরোধ জানিয়েছেন যাতে না জেনে ভুয়ো খবর বা তথ্য রটানো না হয়। কোথাও গিয়ে রানির জীবন যুদ্ধে লড়াইয়ের সঙ্গে নিজের জীবনকেও খুঁজে পেয়েছেন শিল্পা এমনটাই মত নেটিজেনদের। সূত্রের খবর, বহুদিন পর শিল্পা সেটে ফেরায় প্রতিযোগীরা তাঁকে অভ্যর্থনা দেয়, তা দেখেই চোখের জল ধরে রাখতে পারেননি নায়িকা। আবেগে ভেসেছেন শিল্পা। এই এপিসোড দেখার অপেক্ষায় সকলে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)