Debojyoti Mishra-র 'আলোকময়ী' অভিনেতা Sudipta Chakraborty, সঙ্গে Rupankar, Raghab

একটি ডিজিটাল কনসার্টে একসঙ্গে জুটি বাঁধছেন দেবজ্যোতি মিশ্র ও সুদীপ্তা চক্রবর্তী। 

Updated By: Sep 18, 2021, 02:48 PM IST
Debojyoti Mishra-র 'আলোকময়ী' অভিনেতা Sudipta Chakraborty, সঙ্গে Rupankar, Raghab

নিজস্ব প্রতিবেদন: সংগীত পরিচালক দেবজ্য়োতি মিশ্রের (Debojyoti Mishra) সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)। না কোনও সিনেমার সূত্রে নয়, একটি ডিজিটাল কনসার্টে একসঙ্গে পারফর্ম করবেন তাঁরা। এই কনসার্টের নাম 'আলোকময়ী'। সারা বিশ্বজুড়ে যে অন্ধকার নেমে এসেছে তারই মাঝে আলোর বার্তা দেবে এই মিউজিকাল। দেবজ্যোতি মিশ্রের সুর করা কিছু গান ও সলিল চৌধুরীর (Salil Chowdhury) কিছু গান দিয়ে এই অনুষ্ঠান সাজিয়েছেন সংগীত পরিচালক। সেই অনুষ্ঠানের মুল বিষয়কে গল্প, কথা, নাটকে বেঁধে রাখার গুরু দায়িত্ব সুদীপ্তা চক্রবর্তীর কাঁধে। এই মিউজিকালে গান গেয়েছেন রূপঙ্কর বাগচী(Rupankar Bagchi), রাঘব চট্টোপাধ্যায় (Raghab Chatterjee), অন্বেষা দত্তগুপ্ত (Anwesha Dutta Gupta) সহ আরও অনেকে। 

জি ২৪ ঘণ্টা ডিজিটালকে সংগীত পরিচালক দেবজ্যোতি মিশ্র জানান যে, ''সুদীপ্তা ছাড়া আর কেউ আলোকময়ী হয়ে উঠতে পারতেন না। তিনি একজন অনন্য অভিনেতা। থিয়েটারে ওঁর যে অভিজ্ঞতা আছে, তা এই কনসার্টের সম্পদ হয়ে উঠবে। 'বাড়িওয়ালি' থেকে আমাদের পরিচয়। এই শোয়ে আলোকময়ীই খেই ধরিয়ে দেবে, গল্প করবে, নাটক করবে, সেখান থেকেই সুদীপ্তার কথা মাথায় আসে। ওঁ ছাড়া আর কাউকে আমি ভাবতে পারিনি।''

আরও পড়ুন: Sonu Sood: অভিনেতার বিরুদ্ধে ২০ কোটি টাকা কর ফাঁকি দেওয়ার অভিযোগ আয়কর দফতরের

সোশ্যাল মিডিয়ায় রিহার্সালের কিছু ছবি পোস্ট করে অভিনেতা সুদীপ্তা চক্রবর্তী লিখেছেন, 'মিউজিক মায়েস্ত্রো দেবজ্যোতি মিশ্রের সঙ্গে কাজ করা সবসময়ই আমার কাছে খুবই আনন্দের। সেটা মজার আড্ডা হোক কিংবা চিন্তাভাবনামূলক আড্ডা, তাঁর সঙ্গে নানা বিষয়ে আলোচনা করা যেমন একটি অভিজ্ঞতা তেমনই তাঁর কথা শোনাও অন্যধরনের এক্সপেরিয়েন্স। আমি খুবই আনন্দিত যে দেবুদার আগামী প্রোজেক্টে তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি।' জি ২৪ ঘণ্টার তরফ থেকে অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, খুব সুন্দর একটা অনুষ্ঠান দর্শক শ্রোতাদের উপহার দিতে চলেছেন তাঁরা, এই শো নিয়ে বেশ এক্সাইটেড তিনি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.