বাবার অনুকরণ করে গান গাওয়ার চেষ্টায় Shilpa Shetty-র ১০ মাসের মেয়ে সামিশা

নতুন বছরের প্রথমদিন মেয়ের মুখ সামনে আনেন অভিনেত্রী। তাঁর পোস্ট করা একটি ভিডিয়োতে বাবার সঙ্গে ছোট্ট সামিশা শেঠির সুন্দর একটি মুহূর্ত উঠে এসেছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 2, 2021, 01:14 PM IST
বাবার অনুকরণ করে গান গাওয়ার চেষ্টায় Shilpa Shetty-র ১০ মাসের মেয়ে সামিশা

নিজস্ব প্রতিবেদন : ভিয়ান আর সামিশাকে নিয়ে এখন দিব্যি কাটছে শিল্পা শেঠি-রাজ কুন্দ্রার সংসার। সম্প্রতি, সপরিবারে ছুটি কাটাতে গোয়া গিয়েছিলেন শিল্পা। সেখান থেকেই নতুন বছরের প্রথমদিন মেয়ের মুখ সামনে আনেন অভিনেত্রী। তাঁর পোস্ট করা একটি ভিডিয়োতে বাবার সঙ্গে ছোট্ট সামিশা শেঠির সুন্দর একটি মুহূর্ত উঠে এসেছে। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, খাবার টেবিলে বসে গুনগুন করছিলেন রাজ কুন্দ্রা। যা শুনে বাবাকে অনুকরণ করার চেষ্টা করে ছোট্ট সামিশা। মেয়ের কাণ্ড দেখে বেশ কয়েকবার নির্দিষ্ট ওই সুর বিভিন্ন স্কেলে গুনগুন করেন শিল্পার স্বামী। ততবারই বাবাকে অনুকরণের প্রচেষ্টা চালিয়ে যায় শিল্পার ১০ মাসের মেয়ে। তার কাণ্ড দেখে হেসে ফেলেন উপস্থিত সকলেই। ভিডিয়োটি পোস্ট করে শিল্পা লিখেছেন, ''চিন্তা কম করো, গান গেয়ে যাও। সামিশা শেঠি কুন্দ্রা, রাজ কুন্দ্রা, তোমরা দয়া করে গান করা বন্ধ করো।''

এই মুহূর্তে মা-বাবা, শ্বশুর-শাশুড়ি ও বোন শমিতা শেঠিকে নিয়ে গোয়ায় ছুটি কাটাচ্ছেন শিল্পা। ডিসেম্বরের ২০ তারিখে তাঁরা গোয়ার উদ্দেশে উড়ে যান।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Kundra (@rajkundra9)

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসে শিল্পা ও রাজ কুন্দ্রার পরিবারে আসে তাঁদের দ্বিতীয় সন্তান। শিল্পা-রাজ তাঁদের মেয়ের নাম রাখেন সমিশা শেঠি কুন্দ্রা। প্রসঙ্গত, এর আগে শিল্পা-রাজের 8 বছরের একটি ছেলে রয়েছে নাম ভিয়ান রাজ কুন্দ্রা।