প্রাক্তনের সঙ্গে এক ফ্রেমে, রাজস্থানে গিয়ে রণবীর কাপুরের সঙ্গে Deepika, ভাইরাল ছবি

ওই ছবি প্রকাশ্য়ে আসতেই তা ভাইরাল হয়ে যায়

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 2, 2021, 12:33 PM IST
প্রাক্তনের সঙ্গে এক ফ্রেমে, রাজস্থানে গিয়ে রণবীর কাপুরের সঙ্গে Deepika, ভাইরাল ছবি
রণবীর, আলিয়ার সঙ্গে দীপিকারা

নিজস্ব প্রতিবেদন : রণথম্ভোরে গিয়ে রণবীর কাপুর, আলিয়া ভাটের সঙ্গে দেখা গেল রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনকে। রণবীর, আলিয়ার পাশে পোজ দিতে দেখা যায় দীপিকা, রণবীর সিংকে। যে ছবি প্রকাশ্যে আসতেই ফের গুঞ্জন শুরু হয়ে যায়। রণবীর,আলিয়া কি পরিকল্পনা করেই রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণথম্ভোরে বেড়াতে গিয়েছেন? এমন প্রশ্ন উঠে আসতে শুরু করে। যদিও রণবীর সিং স্পষ্টভাবে জানান, তাঁরা কোনও পরিকল্পনা করে একসঙ্গে বেড়াতে যানননি। রণথম্ভোরে গিয়ে আচমকাই রণবীর, আলিয়াদের সঙ্গে তাঁদের দেখা হয়ে গিয়েছে। এরপরই তাঁরা একসঙ্গে পোজ দেন।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

রণথম্ভোরে গিয়ে আলিয়া ভাট-রণবীর কাপুরকে শাহিন ভাট এবং সোনি রাজদানের সঙ্গে দেখা যায়। রণথম্ভোরের জঙ্গল সাফারিতে গিয়ে একই গাড়িতে দেখা যায় তাঁদের। এদিকে রণথম্ভোরে গিয়ে মায়ের সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় রিদ্ধিমা কাপুরকে। মায়ের সঙ্গে মেয়েকে কখনও পৃথক করা যায় না বলে নিজেদের ছবিতে ক্যাপশন যোগ করেন রিদ্ধিমা কাপুর।

আরও পড়ুন  : দ্বিতীয় বিয়ের জন্য বাবাকে জোরাজুরি করে বড় মেয়েই, মন্তব্য মনোজের

প্রসঙ্গত রণথম্ভোরে গিয়েই রণবীর কাপুর এবং আলিয়া ভাট বাগদান সেরে ফেলবেন বলে শোনা যায়। যদিও সেই জল্পনায় জল ঢেলে দেন রণধীর কাপুর। তিনি বলেন, এই মুহূর্তে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বাগদানের কোনও সম্ভাবনা নেই।

 অন্যদিকে রণথম্ভোর থেকে ফেরার পর রণবীর কাপুর  কোন সিনেমার শ্যুটিং শুরু করবেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে আলিয়া ফের সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াঠির শ্যুটিং শুরু করবেন বলেই জানা যাচ্ছে। (ছবি মানব মঙ্গলানির ইনস্টাগ্রাম থেকে নেওয়া)