কাকে বিয়ে করছেন শিল্পা ভাবিজি? খোলসা করলেন নায়িকা নিজেই

তাঁরা কি বিয়ে করছেন? বিগ বস-এর ঘর থেকেই এমন প্রশ্ন উঠতে শুরু করে প্রতিযোগীদের মধ্যে? এমনকী শিল্পা এবং বিকাশের বিয়ে নিয়ে দর্শকদের মধ্যেও আগ্রহের অন্ত নেই। কিন্তু, বসের ঘর থেকে বেরোনোর পর সব সম্পর্কের রসায়নই কি বদলে গেল?

Updated By: Jan 29, 2018, 08:49 PM IST
কাকে বিয়ে করছেন শিল্পা ভাবিজি? খোলসা করলেন নায়িকা নিজেই

নিজস্ব প্রতিবেদন : তাঁরা কি বিয়ে করছেন? বিগ বস-এর ঘর থেকেই এমন প্রশ্ন উঠতে শুরু করে প্রতিযোগীদের মধ্যে? এমনকী শিল্পা এবং বিকাশের বিয়ে নিয়ে দর্শকদের মধ্যেও আগ্রহের অন্ত নেই। কিন্তু, বসের ঘর থেকে বেরোনোর পর সব সম্পর্কের রসায়নই কি বদলে গেল?

আরও পড়ুন : ক্যামেরা দেখেই মুখ লুকোলেন কেন করিনা?

একদিকে যেমন বসের ঘর থেকে বেরোনোর পর হিনা খানের সঙ্গে বিকাশের সম্পর্কের রসায়ন বদলে যায়, তেমনি শিল্পার সঙ্গে বিকাশের সম্পর্ক খারাপ হতে শুরু করে। আর এবার শিল্পাকে বিয়ে করার বিষয়ে বিষয়ে বিকাশ গুপ্তা কি বললেন জানেন?

আরও পড়ুন : ক্যামেরায় উঠে এল ঘনিষ্ঠ মুহূর্ত, ভাইরাল অভিনেত্রীর ছবি 

সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হলে শিল্পাকে বিয়ে নিয়ে প্রশ্ন করা হয় বিকাশকে। তিনি কিছু শুনতে পারছেন না বলে প্রশ্নটি এড়িয়ে যান। শুধু তাই নয়, শিল্পাকে বিয়ের বিষয়টি গুজব ছাড়া অন্য কিছু নয় বলেও মন্তব্য করেন বিকাশ।

বসের ঘরের ওই প্রতিযোগীর পাশাপাশি বিষয়টি নিয়ে মুখ খোলেন শিল্পাও। তিনি বলেন, এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই তাঁর। বিকাশ গুপ্তা তাঁর বন্ধু। তাই বিকাশের সঙ্গে তাঁর বিয়ের গুঞ্জন গুজব ছাড়া অন্য কিছু নয় বলেও মন্তব্য করেন স্ক্রিনের ‘ভাবিজি’।

 

.