Sridevi-র 'চালবাজ' এবার লন্ডনে, দ্বৈত চরিত্রে Shraddha Kapoor

আরও একবার পর্দায় 'চালবাজ' ছবিটি ফিরিয়ে আনতে চলেছেন পরিচালক পঙ্কজ। নতুন ছবির নাম 'চালবাজ ইন লন্ডন'। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 3, 2021, 08:35 PM IST
Sridevi-র 'চালবাজ' এবার লন্ডনে, দ্বৈত চরিত্রে Shraddha Kapoor

নিজস্ব প্রতিবেদন : সালটা ১৯৮৯, মুক্তি পেয়েছিল শ্রীদেবী অভিনীত 'চালবাজ'। ছবিটি সুপার হিট হয়। সেসময়ই 'চালবাজ' ছবিটি বক্স অফিসে প্রায় ২০ কোটি টাকার ব্যবসা করে। ছবির পরিচালক ছিলেন পঙ্কজ পরাশর। আরও একবার পর্দায় 'চালবাজ' ছবিটি ফিরিয়ে আনতে চলেছেন পরিচালক পঙ্কজ। নতুন ছবির নাম 'চালবাজ ইন লন্ডন'। 

'চালবাজ ইন লন্ডন'-এ অভিনয়ের কথা জানিয়ে শ্রদ্ধা কাপুর লিখেছেন, ''চালবাজ ইন লন্ডনের জন্য ভীষণই উৎসাহী। ছবির পরিচালনা করছেন পঙ্কজ পরাশর এবং প্রযোজনায় ভূষণ কুমার, কৃষ্ণ কুমা, আহমেদ খান এবং সাইরা খান।'' ১৯৮৯ সালে 'চালবাজ' ছবির 'না জানে কাহা সে আয়ি হ্যায়' গানের মাধ্যমে 'চালবাজ ইন লন্ডন'-এর টিজার শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন-বিয়ের পর স্বামীর সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট অভিনেত্রী শুভশ্রীর দিদি দেবশ্রীর

আরও পড়ুন-সাড়ে ৪ কোটির সম্পত্তি, ২টি দামি গাড়ি, কৃষিজমিও কেনা রয়েছে Srabanti-র

আর এই ছবিতেই প্রথমবারের জন্য দ্বৈত চরিত্রে অভিনয় করতে চলেছেন শ্রদ্ধা। একথা জানিয়ে অভিনেত্রী জানিয়েছেন দ্বৈত চরিত্রে অভিনয় যেকোনও অভিনেতার কাছেই চ্যালেঞ্জের। পাশাপাশি 'পঙ্কজ স্যারের সঙ্গে কাজ করাটাও সুন্দর অভিজ্ঞতা' বলে জানিয়েছেন শ্রদ্ধা। 

পরিচালক পঙ্কজ পরাশরের কথায়, ''আমার বিশ্বাস শ্রদ্ধা পর্জায় ম্যাজিক করতে জানেন। ওঁর অভিনয় দর্শকদের মন জয় করবে।'' প্রসঙ্গত, এই ছবিটি ছাড়াও শ্রদ্ধা কাপুরকে দেখা যাবে 'নাগিন' ও 'বাগী ৩' ছবিতে।

.