১৩ দিনের ছেলের সঙ্গে আলাপ করালেন Shreya Ghoshal

 কী নাম রেখেছেন ছেলের? সেকথাও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সঙ্গীতশিল্পী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 2, 2021, 03:13 PM IST
১৩ দিনের ছেলের সঙ্গে আলাপ করালেন Shreya Ghoshal

নিজস্ব প্রতিবেদন : অতিমারির অন্ধকারের মাঝেই গায়িকা শ্রেয়া ঘোষাল ও শিলাদিত্য মুখোপাধ্যায়ের পরিবারে এসেছে নতুন অতিথি। ২২ মে পুত্র সন্তানের মা হয়েছেন শ্রেয়া। গায়িকার সদ্যোজাত সন্তানের বয়স এখন ১৩ দিন। ২ জুন পুত্র সন্তানের সঙ্গে সকলের আলাপ করিয়ে দিলেন শ্রেয়া। কী নাম রেখেছেন ছেলের? সেকথাও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সঙ্গীতশিল্পী। 

বুধবার নিজের টুইটার হ্যান্ডেলে শ্রেয়া ঘোষাল লেখেন, ''দেবায়ন মুখোপাধ্যায়ের সঙ্গে আলাপ করুন। ২২ মে ও পৃথিবীতে এসেছে। আমাদের জীবনটা সবসময়ের জন্য বদলে দিয়েছে। ওকে প্রথমবার দেখেই আমাদের মন ভালোবাসায় ভরে গিয়েছে। সেই ভালোবাসা, যেটা সন্তানের জন্য বাবা-মা অনুভব করতে পারে। পবিত্র, যে ভালোবাসার কোনও পরিসীমা নেই।'' নিজের পোস্ট স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়কে ট্যাগও করেছেন শ্রেয়া।

আরও পড়ুন-১০ কেজি ওজন কমিয়ে ছিপছিপে শরীরে তাক লাগিয়েছেন Shweta

গত ২২ মে পুত্র সন্তানের মা হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শ্রেয়া ঘোষাল। গায়িকার মা হওয়ার খবরে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দেন তাঁর অনুরাগীরা। 

প্রসঙ্গত, ২০১৫-র ৫ ফেব্রুয়ারি ছোটবেলার বন্ধু শিলাদিত্য মুখোপাধ্যায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন শ্রেয়া ঘোষাল। বিয়ের ৭ বছর পর শ্রেয়া ও শিলাদিত্যর জীবনে এসেছে নতুন অতিথি। আপাতত তাঁকে নিয়েই ব্যস্ত ঘোষাল ও মুখোপাধ্যায় পরিবার।

আরও পড়ুন-ঘরোয়া লুকে নয়, শরীরি আবেদনে ঝড় তুললেন টেলিপর্দার 'নোয়া'