Subhashree-র ইনস্টাগ্রামে Mimi-র সঙ্গে ছবি, ইদের শুভেচ্ছা দেখে হতবাক নেটিজেনরা

 পরনে লেহেঙ্গা, মুখে একগাল হাসি, পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন দুই অভিনেতা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 14, 2021, 08:09 PM IST
Subhashree-র ইনস্টাগ্রামে Mimi-র সঙ্গে ছবি, ইদের শুভেচ্ছা দেখে হতবাক নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: ইদের শুভেচ্ছায় ভাসছে সোশ্যাল মিডিয়া। তারকারাও ফ্যানেদর শুভেচ্ছা জানাচ্ছেন। এই মুহুর্তে পাপ্পারাৎজিদের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলি । কেন বলুন তো? শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতে হঠাৎই ভেসে উঠল মিমির ছবি। একসঙ্গে সকলকে ইদ মুবারক বলছেন তাঁরা। সম্প্রতি এক সংস্থার বিজ্ঞাপনের জন্য ফোটোশুট করেছেন তাঁরা। সেই ছবিই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন দুই অভিনেত্রী। পরনে লেহেঙ্গা। আর তাই নিয়েই ব্যস্ত নেটিজেনরা।

বরফ গলেছিল অনেকদিন। একে অপরের সাফল্যে শুভেচ্ছা জানাতেও ভোলেন না দুজনে। রাজ চক্রবর্তীকে ভালবেসে একে অপরের মুখ দেখা বন্ধ হয়েছিল বটে, তবে আস্তে আস্তে স্বাভাবিক হয় সম্পর্ক। ইউভান আসার খবর সোশ্যাল মিডিয়ায় দেখে শুভশ্রীকে শুভেচ্ছাও জানিয়েছিলেন মিমি। এমনকি ভবিষ্যত বাণীও করেছিলেন। ইউভান হওয়ার পর তাঁর পোস্টে সেই কথা প্রকাশ্যে আনেন রাজের রিউমার্ড এক্স গার্লফ্রেন্ড। উপহারও পাঠান ছোট্ট ইউভানের জন্য। ইউভানের হয়ে শুভশ্রী ধন্যবাদও জানিয়েছিলেন তাঁকে।

দু বছর আগে একটি সংস্থার পুজোর গানে মিমি ও শুভশ্রীকে এক ফ্রেমে দেখা গিয়েছিল, মধ্যমণি ছিলেন অবশ্য নুসরত।পরে রাজ চক্রবর্তীর সূত্রে জানা যায় সকলের শুটিং আলাদা ভাবেই করা হয়েছে, পোস্ট প্রোডাকশনের কারসাজিতে গানটিতে একসঙ্গে সব নায়িকাকে পাওয়া যায়। তা নিয়েও কম চর্চা হয় নি।

আরও পড়ুন: 'সবসময় ঝড় বইবে না, সামলে উঠতে হবেই' Sayantika-র বার্তায় মজে নেটিজেনরা

এখন সময়ের সঙ্গে সঙ্গে দুজনের সম্পর্ক স্বাভাবিক হলেও দুজনকে একসঙ্গে খুব একটা দেখা যায় না। যদিও রাজ চক্রবর্তী তৃণমূলে যোগদানের পর এখন মিমি ও রাজ একই দলের কর্মী। তাই বরফ যে গলতেই হত !