Shershaahর নতুন গানে লিপ দিলেন Sidharth, বৃষ্টিস্নাত রাস্তায় যেতে যেতে করলেন রিল শুট

সোশ্যাল মিডিয়ায় এখনও ট্রেন্ডিং 'শেরশাহ' ছবির গান

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 31, 2021, 10:43 PM IST
Shershaahর নতুন গানে লিপ দিলেন Sidharth, বৃষ্টিস্নাত রাস্তায় যেতে যেতে করলেন রিল শুট

নিজস্ব প্রতিবেদন: সিদ্ধার্থ মলহোত্রা অভিনীত 'শেরশাহ' (Shershaah)র ট্রেলার মুক্তির পর থেকেই তা ট্রেন্ডিং ছিল সোশ্য়াল মিডিয়ায়। মুক্তি পেল ছবির প্রথম গান। কারগিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনী নিয়ে তৈরি হয়েছে এই ছবি। 

আরও পড়ুন:ঔজ্জ্বল্যে, লাবণ্যে ৪০উর্দ্ধ এই নায়িকারা এখনও যেন বছর ২০-র তরুণী

সদ্য মুক্তি পেয়েছে শেরশাহ ছবির নতুন গান রাতিয়া লম্বিয়া। তনিষ্ক বাগচির সুরে গান গেয়েছেন জুবিন নওটিয়াল। সোশ্যাল মিডিয়ায় এখনও ট্রেন্ডিং সেই গান। এবার তাতেই গলা মেলালেন সিদ্ধার্থ। রিল ভিডিও শুট করলেন তিনি। গাড়িতে বসেই ভিডিও করলেন তিনি। বৃষ্টিস্নাত শহরে রোম্যান্টিক আবহাওয়ার মাঝে নায়কের মুডও ভাল হয়ে গেল। নিজের সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে লিখলেন 'মাই মুড ইন দিস মনশুন'। 

 

 ক্যাপ্টেন বিক্রম বাত্রার পরিশ্রম, বীরত্ব, সাহস এবং দেশপ্রেমের গল্পই ফুটে উঠবে এই ছবিতে। তাঁকে শ্রদ্ধা জানানো হবে এই ছবির মাধ্য়মে। সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ছাড়াও, এই ছবিতে অভিনয় করেছেন, কিয়ারা আডবানী (Kiara Advani), শিব পণ্ডিত, রাজ অর্জুন, প্রণয়, শতাফ ফিগারের মতো অভিনেতারা। ১২ আগস্ট থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাবে ‘শেরশাহ’। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)