Sidhu Moosewala's Father Post: 'গুজব ছড়ানো হচ্ছে...' প্রেগন্যান্সি নিয়ে মুখ খুললেন সিধু মুসেওয়ালার বাবা!

Sidhu Moosewala's Father on Wife Pregnancy: ছেলে হারানোর দুঃখ ঘোচাতে বড় পদক্ষেপ নিয়েছেন সিধু মুসেওয়ালর বাবা-মা, এমনটাই গুজব ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়াতে। এবার সেই বিষয়েই মুখ খুললেন গায়কের বাবা। পরিবারে সিদ্ধান্তের ব্যাপারে সকলকে জানালন সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে।

Updated By: Mar 13, 2024, 03:27 PM IST
Sidhu Moosewala's Father Post: 'গুজব ছড়ানো হচ্ছে...' প্রেগন্যান্সি নিয়ে মুখ খুললেন সিধু মুসেওয়ালার বাবা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিধু মুসেওয়ালা(Sidhu Moosewala), কংগ্রেস নেতা এবং পাঞ্জাবি গায়ক-র‌্যাপারকে ২৯ মে, ২০২২-এ পাঞ্জাবের মানসা জেলায় গুলি করে হত্যা করা হয়েছিল। তারপর থেকেই একা হয়ে পড়েন তাঁরা বাবা মা। গত কয়েক বছরে তাঁদের কোনও খবর না থাকলেও, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে জানতে পারা যায়, সিধু মুসেওয়ালার বাবা বলকাউর সিং এবং তাঁর স্ত্রীর যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন। 

আরও পড়ুন: Kamal Hassan: 'দেশকে ভাগ করার ষড়যন্ত্র CAA'
সোশ্যাল মিডিয়াতে এই খবর ভাইরাল হওয়ার পর থেকেই কেউ কেউ তাঁদের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন, আবার কেউ বা তাঁদের নিয়ে করেছেন মজা, হতে হয়েছে গুজবের শিকার। তবে এই বিষয়ে সেই মুহূর্তে তাঁরা দুজনেই মুখ খোলেননি। এবার সেই বিষয়ে নিয়েই মুখ খুললেন সিধু মুসেওয়ালার বাবা বলকাউর সিং। সোশ্য়াল মিডিয়াতে যেন এই গুজবেরই উত্তর দিলেন তিনি।


মঙ্গলবার তিনি পাঞ্জাবি ভাষায় ফেসবুকে একটি পোস্ট করেছেন। সেই পোস্টে তিনি লিখেছেন, 'আমরা সিধুর ভক্তদের প্রতি কৃতজ্ঞ, যাঁরা আমাদের পরিবার নিয়ে উদ্বিগ্ন। আমাদের পরিবার নিয়ে অনেক গুজব চলছে, কিন্তু আমরা অনুরোধ করছি সেগুলো বিশ্বাস করবেন না। খবর যাই হোক না কেন, আমাদের পরিবার আপনার সঙ্গে শেয়ার করবে'। এই পোস্ট তাঁর স্ত্রীর শারীরিক অবস্থাকে কেন্দ্র করেই কি না তা সম্পর্কে এখনও কেউ নিশ্চিত নন।

আরও পড়ুন: Jaya Ahsan| Jyotika Jyoti: 'এই রমজানে আমাদের কথা একটু ভেবো...' খোলা চিঠি শেয়ার জয়া-জ্যোতির!
সিধু মুসওয়ালার কাকা চমকৌর সিং ফেব্রুয়ারিতে ট্রিবিউনকে নিশ্চিত করেছে যে, সিধুর মা চরণ কৌর আইভিএফ (ইন ভিট্রো ফার্টিলাইজেশন) চিকিৎসার মধ্য দিয়ে গিয়েছিলেন এবং ফেব্রুয়ারি মাসে একটি সন্তান ধারণ করতে সফল হয়েছেন। তাই একই বাড়ির দুই সদস্যের মুখে দুটি অন্য ধরনের কথা অনুরাগীদের ভাবাচ্ছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.