Bigg Boss OTT: ম্যাচমেকারের পর এবার বিগবসের ঘরে Sidnaaz-এর আগমন! জল্পনা তুঙ্গে

এবার বিগবসের ঘরে নতুন অতিথি হতে চলেছে এক জনপ্রিয় জুটি।

Updated By: Aug 12, 2021, 03:55 PM IST
Bigg Boss OTT: ম্যাচমেকারের পর এবার বিগবসের ঘরে Sidnaaz-এর আগমন! জল্পনা তুঙ্গে

নিজস্ব প্রতিবেদন: প্রথমদিন থেকেই খবরের শিরোনামে বিগ বস ওটিটি(Bigg Boss OTT)। অন্যান্য সিজনের তুলনায় এই সিজন একটু বেশিই বিতর্কিত। সম্প্রতি ম্যাচ মেকার সীমা তাপারিয়া(Sima Taparia) এসে হাজির হন বিগবসের ঘরে। এবার বিগবসের অতিথি হতে চলেছে এক জনপ্রিয় জুটি। কারা এই জুটি সেই নাম এখনও প্রকাশ্যে আসেনি। তবে প্রযোজনা সংস্থার তরফ থেকে 'বস জোড়ি' বলে তাঁদের উল্লেখ  করাতেই বোঝা যাচ্ছে বিগ বসের ঘরে এন্ট্রি নিতে চলেছে বিগ বস সিজন ১৩ জয়ী সিদ্ধার্থ শুক্লা(Sidharth Shukla) ও শেহনাজ গিল(Shehnaaz Gill)। 

সিজন ১৩এ দর্শকদের হট ফেভারিট ছিল এই কাপল। তাঁদের রসায়নে মজেছিল দর্শক। তাই আবার তাঁদের একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছে সকলেই। সোশাল সাইটে 'বস জোড়ি'র পোস্ট হওয়ার পর থেকেই ফ্যানেদের উচ্ছ্বাস চোখে পড়ার মতো। 

আরও পড়ুন: Raj-Subhashree-র হাউজ পার্টিতে টলিউডের তারকা জুটিরা

ইতিমধ্যেই হট চেম্বার হয়ে উঠেছে বিগ বসের ঘর। একদিকে দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) সঙ্গেও তর্কে জড়িয়ে পড়তে দেখা যায় প্রতীক সহজপালকে (Pratik Sehajpal) । প্রতীক বলেন, যতক্ষণ না সকলের কাজ আলাদা করে ভাগ করে দেওয়া হচ্ছে, ততক্ষণ তিনি নিজের কাজ নিজে করবেন। অন্যদিকে কোরিওগ্রাফার নিশান্ত ভাট (Nishant Bhat)কে নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে শমিতা শেট্টি(Shamita Shetty)কে। নিশান্ত একবার এক শোয়ে নিজের সীমা লঙ্খন করেছিলেন, আর সেকারণেই তিনি ওঁর থেকে দূরত্ব বজায় রাখছেন। এছাড়াও সম্প্রতি খাবার প্রসঙ্গেও প্রতীকের সঙ্গে ঝামেলা বাঁধে শমিতার। সব মিলিয়ে রোজই খবরের শিরোনামে এই শো। এবার সিডনাজের (Sidnaaz) এন্ট্রিতে এই শোয়ে আরও কত বিতর্ক তৈরি হয় সেদিকেই তাকিয়ে ফ্যানেরা।  ​

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)