ফের খারাপ খবর, ৩৫এই চলে গেলেন গায়িকা অনুরাধা পড়োয়ালের ছেলে আদিত্য

 কিডনি বিকল হয়ে মৃত্য়ু হয় আদিত্য পড়োয়ালের।

Updated By: Sep 12, 2020, 01:26 PM IST
ফের খারাপ খবর, ৩৫এই চলে গেলেন গায়িকা অনুরাধা পড়োয়ালের ছেলে আদিত্য

নিজস্ব প্রতিবেদন: ২০২০তে মৃত্যু যেন কিছুতেই বলিউডের পিছু ছাড়ছে না। শনিবার সকালে এল ফের একটা খারাপ খবর। প্রয়াত খ্যাতনামা গায়িকা অনুরাধা পাড়োয়ালের ছেলে আদিত্য পড়োয়াল। জানা যাচ্ছে বেশ কয়েকমাস ধরেই কিডনির সমস্যায় ভুগছিলেন বছর ৩৫-এর আদিত্য। কিডনি বিকল হয়েই মৃত্যু হয় আদিত্য পড়োয়ালের।

আদিত্য নিজেও একজন সংগীত ব্যবস্থাপক (music arranger) এবং প্রযোজক। এবছরের শুরুতেই এক সাক্ষাৎকারে তিনি সঙ্গীতের জগতে তাঁর মায়ের অবদানের কথা বলেছিলেন। আদিত্য পড়োয়ালের কথায়, ''অনুরাধা পড়োয়াল ভক্তিমূলক সঙ্গীতের ক্ষেত্রে নিজের একটা বিশেষ ছাপ তৈরি করেছেন। মানুষ ওনাকে দেখে অনুপ্রাণিত হয়। আমি নিজে দেখেছি ওনার (অনুরাধা পড়োয়াল) গলায় ভক্তিমূলক আরতি ও মন্ত্র কীভাবে অনেকের জীবন বদলে দিয়েছে। আমি মায়ের জন্য় নতুন কম্পোজিশনে কিছু আনতে চাই''। তবে সেটা আর সম্ভব হল না মা অনুরাধা পড়োয়ালকে নিয়ে নতুন কিছু করার আগেই চলে গেলেন আদিত্য ।

আরও পড়ুন-এবার NCB-র নিশানায় সারা আলি খান, উঠল চাঞ্চল্যকর অভিযোগ

আরও পড়ুন-জামিনে 'না' আদালতের, কান্নায় ভেঙে পড়লেন রিয়া চক্রবর্তী!

প্রসঙ্গত, আদিত্য পড়োয়াল ঠাকরে ছবিটির সঙ্গে যুক্ত ছিলেন। 'সাহেব তু, সরকার তু' গানটির সঙ্গীতের ব্য়বস্থাপক ও প্রযোজক ছিলেন আদিত্য পড়োয়াল। আদিত্য বলেছিলেন, ''যখান আমি মারাঠি ছবির জন্য় সুরকার রোহান-রোহানের সঙ্গে কাজ করছিলেন, তখনই তিনি আমাকে 'সাহেব তু, সরকার তু' গানটির কথা বলেছিলেন। এই গানটির জন্য় সিম্ফোনিক ধরনের কিছু ব্য়বস্থা কথা বলেছিলেন আমায়।''

.