Singer AP Dhillon: বাড়ির সামনে শুটআউট! 'নিরাপদে আছি', জানালেন এ পি ধিলন...

AP Dhillon's post: বন্দুকবাজের হামলার সামনে গায়ক এ পি ধিলন। সরাসরি তাঁর বাড়ির সামনে। জনপ্রিয় গায়ক এ পি ধিলনের কানাডার বাড়ির সামনেই ঘটল এই ঘটনা। ঘটনার পরই নিজের ইনস্টা স্টোরিতে গায়ক জানান, তিনি সুস্থ আছেন, সুরক্ষিত আছেন। 

Updated By: Sep 3, 2024, 03:39 PM IST
Singer AP Dhillon: বাড়ির সামনে শুটআউট! 'নিরাপদে আছি', জানালেন এ পি ধিলন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার বন্দুকবাজদের নিশানায় পাঞ্জাবি গায়ক। সরাসরি বাড়ির সামনে। জনপ্রিয় গায়ক এ পি ধিলনের কানাডার বাড়ির সামনেই ঘটল এই ঘটনা। সেপ্টেম্বর মাসের প্রথম রাতেই ঘটলো এই ঘটনা। ঘটনার পরই নিজের ইনস্টা স্টোরিতে গায়ক জানান, তিনি সুস্থ আছেন, সুরক্ষিত আছেন। তার পরিবারের সকলেও সুস্থ আছেন। এ ঘটনা পাঞ্জাবি গায়কদের সঙ্গে নতুন নয়। সিধু মুসেওয়ালা, অমর সিং চমকিলার মতো শিল্পীরাও এই হামলার শিকার হয়েছেন। 

আরও পড়ুন, Kanchan Mullick: ২৪ ঘণ্টায় সুর বদল! দিনের শেষে ডাক্তার অপমানে ‘লজ্জিত-দুঃখিত, ক্ষমাপ্রার্থী’ কাঞ্চন

চাঞ্চল্যকর বিষয়, এই ঘটনার দায় স্বীকার করেছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এবং রোহিত গোদারার গ্যাং। তবে ঠিক সময়ে লোকজন  ঘটনাস্থলে পৌঁছে যাওয়ার কারণে তেমন ক্ষয়ক্ষতি  হয়নি। কিছুদিন আগেই অভিনেতা সলমান খানের সঙ্গে একটি মিউজিক ভিডিয়ো করেন ধিলন। 

"ওল্ড মানি" ভিডিয়ো প্রকাশ করার কয়েক সপ্তাহ পরেই এই হামলা হয়। লরেন্স বিষ্ণোই ধিলনকে হুমকি দেয় ভাইজানের সঙ্গে কোনও সম্পর্ক না রাখতে। বিষ্ণোইয়ের হুমকি যে গায়ে মাখেননি ধিলন তার প্রমাণ মিলল গায়কের সোশ্যাল মিডিয়াতেই। সেই গানের ভিডিয়ো পোস্ট করেন তিনি।  

পোস্টে ধিলন লেখেন," আমি ঠিক আছি। আমার পরিবার ঠিক আছে। ধন্যবাদ সকলকে যারা এসেছিলেন। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ । শান্তি, ভালোবাসা সকলকে"। পাঞ্জাবের ছোট্ট একটি গ্রাম, গুরুদাসপুর থেকে উঠে এসেছেন এ ধিলন। এখন গোটা বিশ্বে তার গানের চর্চা । এই গায়ককেই খুন করার হুমকি দেয় লরেন্স বিষ্ণোই। 

আরও পড়ুন, Kangana Ranaut: 'মানুষ এত বদনাম করেছে যে আমার বিয়ে হচ্ছে না', মা হতে চেয়ে বিস্ফোরক কঙ্গনা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.