Durnibar-Mohor: ‘তোর জন্য অগণিত তারার আলো’, দুর্নিবার-মোহরের সংসারে নতুন অতিথি

Durnibar Saha: দুর্নিবার এবং মোহরের কোল আলো করে এল সন্তান। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন দুর্নিবার পত্নী ঐন্দ্রিলা ওরফে মোহর। নিজেই সেই খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন গায়ক।

Updated By: Feb 4, 2024, 12:39 PM IST
Durnibar-Mohor: ‘তোর জন্য অগণিত তারার আলো’, দুর্নিবার-মোহরের সংসারে নতুন অতিথি

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে সুখবর! দুর্নিবার এবং মোহরের কোল আলো করে এল সন্তান। সাত সকালে নিজেই সেই খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন গায়ক। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি কার্ড পোস্ট করে সেই কথা জানান দুর্নিবার। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন দুর্নিবার পত্নী ঐন্দ্রিলা ওরফে মোহর।

আরও পড়ুন: Poonam Pandey: গ্রেফতারির মুখে পুনম পান্ডে? মুম্বই পুলিসের কাছে FIR-এর দাবি সিনে ওয়ার্কারসের...

বেশ কিছুদিন আগেই তাঁর সাধের ছবি সামনে এসেছিল। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বয়ং প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অর্থাৎ সকলের প্রিয় বুম্বা দা। গত অক্টোবরে নিজেদের প্রেগনেন্সির কথা জানিয়েছিলেন এই দম্পতি। গত বছরের মার্চ মাসে বিয়ে করেছিলেন দুর্নিবার এবং মোহর। সেখানেও দায়িত্ব নিয়ে মোহরের পাশে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এবার তাঁদের পরিবারে এল নতুন সদস্য।

দুর্নিবারের পোস্ট করা কার্ডে লেখা আছে, ‘ছেলে হয়েছে। কখনও ভাবতেই পারিনি একটা কান্না আমাদের এতটা আনন্দ দেবে। মোহর-দুর্নিবার’। এই পোস্টে দুর্নিবার ক্যাপশন দিয়েছেন, ‘তোর জন্য অগণিত তারার আলো’। এই কার্ড পোস্টের পর থেকেই তাঁদের অনুরাগীরা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তাঁদের।

আরও পড়ুন: Roopa Ganguly: ‘আমি তো ভুলেই গিয়েছি যে জাতীয় পুরস্কার পেয়েছিলাম’

মোহরের সঙ্গে দুর্নিবারের বিয়ে, তাঁর দ্বিতীয় বিয়ে। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর, ২০১৭ সালে মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে হয়েছিল দুর্নিবার। তারপর ধুমধাম করে সামাজিক বিয়েও সারেন তাঁরা। তবে এতদিনের সম্পর্কের পরও তাঁদের বিবাহের সম্পর্ক টেকেনি বেশিদিন। ২০২২-এই বিচ্ছেদ হয় তাঁদের। তারপরই মোহরের সঙ্গে দুর্নিবারের প্রেমের কথা সামনে আসে। ২০২১-এর ডিসেম্বরে সামপ্লেস এলসে একটা শো শুনতে গিয়ে প্রথম আলাপ মোহর আর দুর্নিবারের। মোহরের সঙ্গে প্রেমের কারণেই মীনাক্ষীর সঙ্গে সম্পর্ক টেকেনি বলে জানতে পারা যায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.