Singer KK Dies: হোটেলের লিফটে ঝুঁকে দাঁড়িয়েছিলেন কেকে, ঘরে ঢুকে বসতে গিয়ে পড়ে যান

কেকে-র পোস্টমর্টেমের প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে, মৃত শিল্পীর ফুসফুসে ইডিমা পাওয়া গিয়েছে। পাশাপাশি মস্তিস্কের সেরিব্রাল হেমিস্ফিয়ারে হেমারেজ রয়েছে

Updated By: Jun 1, 2022, 10:01 PM IST
Singer KK Dies: হোটেলের লিফটে ঝুঁকে দাঁড়িয়েছিলেন কেকে, ঘরে ঢুকে বসতে গিয়ে পড়ে যান
ডানদিকে, লিফটের ভেতরে ঝুঁকে পড়েছেন কেকে

পিয়ালি মিত্র: জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে-র মর্মান্তিক প্রয়াণে শোকস্তব্ধ তাঁর অনুরাগীরা। সূত্রের খবর, সোমবার থেকেই তিনি হাত ও কাঁধের ব্যথায় ভুগছিলেন। স্ত্রীকে জানিয়েওছিলেন সেকথা। আর মঙ্গলবারই মর্মান্তিক পরিণতি। 

এদিকে, যত সময় যাচ্ছে ততই বেরিয়ে আসছে নতুন সব তথ্য। মঙ্গলবার শো শেষ করে হোটেলে ঢোকার পর লিফটে ওঠার সময় মাথা নিচুকরে দাঁড়িয়েছিলেন কেক। আর হোটেলের ঘরে ঢুকেই অসুস্থ হয়ে পড়েন। এমনটাই পুলিস সূত্রে খবর। লিফটে ওঠার সেই ফুটেজ প্রকাশ্যে এসেছে।

মঙ্গলবার নজরুল মঞ্চে শিল্পী যখন শো শেষ করে বের হচ্ছিলেন তখনও তাকে অসুস্থ দেখাচ্ছিল। রাত নটা পনরো নাগাদ তিনি ধর্মতলার একটি হোটেলে এসে ঢোকেন। সিসিটিভির ফুটেজে দেখা গিয়েছে হোটেলের লবি দিয়ে তিনি যখন তাঁর ম্য়ানেজারের সঙ্গে হেঁটে যাচ্ছেন তাখন তাঁকে ততটা অসুস্থ মনে হচ্ছে না। বেশ সাবলীলভাবেই হেঁটে যাচ্ছেন। কিন্তু এরপরে লিফটের ভেতরের যে ছবি সামনে এসেছে তাতে বেশ বোঝা যায় তিনি সেই সময় অসুস্থ বোধ করছিলেন। কার্যত সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না। লিফটের ভেতরে একটি রেলিংয়ে ভর গিয়ে মাথা নিচু করে ঝুঁকে দাঁড়িয়ে রয়েছেন।

এদিকে, কেকে-র ম্যানেজারের সঙ্গে কথা বলে পুলিস যা জানতে পেরেছে তা হল, লিফট থেকে বেরিয়ে কেকে যখন রুমে যান তখন সেখানে তিনি পড়ে যান এবং তাঁর মাথায় চোট লাগে। সঙ্গেসঙ্গেই তাঁকে মোমিনপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুলিস সূত্রে আরও খবর নজরুল মঞ্চ থেকে কেকে যখন হোটেলে ফিরছিলেন তখন তিনি বেশ অসুস্থ বোধ করেন। গাড়ির এসিও বন্ধ করে দিতে বলেন। 

এদিকে, কেকে-র পোস্টমর্টেমের প্রাথমিক রিপোর্টে জানা গিয়েছে, মৃত শিল্পীর ফুসফুসে ইডিমা পাওয়া গিয়েছে। পাশাপাশি মস্তিস্কের সেরিব্রাল হেমিস্ফিয়ারে হেমারেজ রয়েছে। এছাড়াও প্রাথমিকভাবে কেকে-র মৃত্যুর কারণ হিসেবে বলা হচ্ছে 'মায়োকার্ডিয়াল ইনফারকশন'। তবে এখনও কিছু পরীক্ষা বাকী। সেইসব পরীক্ষার রিপোর্ট না এলে নিশ্চিতভাবে কিছু বলা যাবে না। কপালে ও থুথনিতে ক্ষত রয়েছে কেকে-র। সেটি পড়ে যাওয়ার কারণেই বলে মনে করা হচ্ছে। কেকে-র ম্যানেরাজও পুলিসকে জানিয়েছিলেন, হোটেলের ঘরে ঢুকে সোফায় বসতে গিয়ে পড়ে যান কেকে। তাতেই তার মাথায় আঘাত লাগে। চিকিত্সকদের ধারনা, পড়ে যাওয়ার জন্য তেমন কোনও ক্ষতি হয়নি কেকে-র। 

আরও পড়ুন-মায়োকার্ডিয়াল ইনফারকশন'-এ মৃত্যু কেকে-র, উল্লেখ ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.