গান গাইতে গিয়ে হু হু করে কাঁদছেন নেহা, কী হল বলিউডের জনপ্রিয় গায়িকার!

ভাইরাল হয়ে যায় নেহার ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 23, 2020, 11:33 AM IST
গান গাইতে গিয়ে হু হু করে কাঁদছেন নেহা, কী হল বলিউডের জনপ্রিয় গায়িকার!

নিজস্ব প্রতিবেদন : ​প্রাক্তনকে নিয়ে আর বিমর্ষ থাকবেন না, জীবনে এগিয়ে চলুন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এবার এমন বার্তাই দিলেন নেহা কক্কর। যেখানে নেহা শুরু করেছেন #MoveOnChallenge। নিজের সোশ্যাল হ্যান্ডেলে নেহা যে ভিডিয়ো শেয়ার করেছেন, সেখানে নতুন করে একটি গান গাইতে দেখা যাচ্ছে বলিউডের রিমেক কুইনকে। সেখানেই প্রাক্তনকে ভুলে গিয়ে জীবনে নতুন করে এগিয়ে যাওয়ার কথা বলতে শোনা যাচ্ছে নেহাকে। 

আরও পড়ুন : রানির সঙ্গে আদিত্যর বিবাদ কী নিয়ে খোলসা করলেন বাঙালি-কন্যা

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

নেহা কক্করের এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরপরই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। 

এদিকে অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে নেহা কক্করের বিচ্ছেদ নিয়ে এক সময় জোর সমালোচনা শুরু হয় সোশ্যাল সাইটে। শুধু তাই নয়, জনপ্রিয় রিয়েলিটি শোয়ের বিচারক থাকাকালীন প্রকাশ্যে কাঁদতে দেখা যায় নেহাকে।  ওই রিয়েলিটি শোয়ের মঞ্চেই এরপর আদিত্য নারায়ণের সঙ্গে বন্ধুত্ব শুরু হয় তাঁর। আদিত্যর সঙ্গে নেহার সম্পর্ক রয়েছে বলে তোলপাড় হয়ে যায় সামাজিক মাধ্যম। যদিও পরে জানা যায়, নেহা-আদিত্যর বন্ধুত্ব রয়েছে ঠিকই কিন্তু তাঁদের মধ্যে অন্য কোনও সম্পর্ক নেই। পুরোটাই শোয়ের স্বার্থে সম্পর্কের নাটকীয় অবতারণা করা হয় বলে জানা যায়। 

আরও পড়ুন : 'ব্রা কেন সিঙ্গুলার, প্যান্টিস কেন প্লুরাল?' অমিতাভের ট্যুইট ঘিরে সমালোচনা

সম্প্রতি আদিত্য নারায়ণ জানান, নেহা তাঁর খুব ভাল বন্ধু। তাঁদের জুটি গানের জগতে শাহরুখ-কাজলের মতো। তবে নেহা যেমন ভবিষ্যতে অন্য কারও সঙ্গে জুটি বাঁধবেন তেমনি তিনিও ভবিষ্যতে অন্য কারও সঙ্গে জীবন শুরু করবেন বলে জানান আদিত্য। তবে নেহার সঙ্গে তাঁর বন্ধুত্ব সারা জীবনের জন্য বলেও স্পষ্ট জানান উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। 

.