Sonu Nigam Attacked: 'আমি পড়ে যাই, নিরাপত্তারক্ষীদের ধাক্কা মারে', প্রাণহানির উদ্বেগ সোনুর!

'শো শেষ হওয়ার পর, যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানী খান, সায়রা মাকানি-সহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পেছন থেকে একটা ছেলে এসে আমাকে ধরে ফেলে। জোর করে আমার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন তিনি। আমি বাধা দিই। ধাক্কাধাক্কিতে আমি সিঁড়িতে পড়ে যাই।'

Updated By: Feb 21, 2023, 12:42 PM IST
Sonu Nigam Attacked: 'আমি পড়ে যাই, নিরাপত্তারক্ষীদের ধাক্কা মারে', প্রাণহানির উদ্বেগ সোনুর!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেলফি তোলাকে কেন্দ্র করে মুম্বইয়ের চেম্বুরে আক্রান্ত সোনু নিগম। সোনু নিগমের দুই সতীর্থকেও হেনস্থার অভিযোগ ওঠে। সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, সোনুর সঙ্গে সেলফি তোলা নিয়ে বলিউড গায়কের সতীর্থদের হেনস্থা করা হয়। তার জেরে সোনুর এক সতীর্থের সামান্য চোট লেগেছে। ওই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে। এই ঘটনায় নাম জড়িয়েছে শিবসেনার উদ্ধবপন্থী নেতার বিরুদ্ধে। স্থানীয় বিধায়ক তথা উদ্ধব শিবিরের নেতা প্রকাশ ফাটারপেকরের ছেলে স্বপ্নিল প্রকাশ ফাটারপেকারের বিরুদ্ধে। 

আরও পড়ুন, Shah Rukh Khan: শাহরুখের বিরুদ্ধে FIR-এর হুমকি, ‘প্লিজ করো না’, আবেদন সুপারস্টারের...

সোমবার রাতেই মুম্বইয়ের চেম্বুর পুলিস স্টেশনে স্বপ্নিল প্রকাশ ফাটারপেকারের নামে একটি এফআইআর দায়ের করেছেন সোনু নিগম। অভিযোগের ভিত্তিতে আইপিসি-র ধারা ৩২৩ (স্বেচ্ছায় আঘাত করার জন্য শাস্তি), ৩৪১ (অন্যায়ভাবে সংযম), এবং ৩৩৭ (জীবন বা ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করে এমন কাজ করে আঘাত করা)-এর অধীনে মামলা নথিভুক্ত করা হয়েছে বলে পুলিস। জানিয়েছে। 

নিজের বিবৃতিতে বিধায়কের ছেলের বিরুদ্ধে অভিযোগ এনেছেন শিল্পী। তিনি বলেন, 'শো শেষ হওয়ার পর, যখন আমার সহকর্মী হরিপ্রকাশ, রব্বানী খান, সায়রা মাকানি-সহ আমরা সবাই স্টেজ থেকে নামছি, এমন সময় হঠাৎ পেছন থেকে একটা ছেলে এসে আমাকে ধরে ফেলে। জোর করে আমার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন তিনি। আমি বাধা দিই। ধাক্কাধাক্কিতে আমি সিঁড়িতে পড়ে যাই। আমায় বাঁচাতে এগিয়ে এসেছিস হরিপ্রকাশ এবং রব্বানি। হরিপ্রকাশ সেই ছেলেটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে, সেই ছেলেটি হরিপ্রকাশজিকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।'

সোনু নিগমের আরও বলেছেন, "আমি ওই ব্যক্তির বিরুদ্ধে ইতিমধ্যেই একটি অভিযোগ দায়ের করেছি। এই ঘটনা থেকে সকলেরই শিক্ষা নেওয়া উচিত। জোর করে ধাক্কাধাক্কি করে সেলফি তোলা অনুচিত।" 

আরও পড়ুন, Pathaan in Bangladesh: অবশেষে মিলল ছাড়পত্র! বাংলাদেশে কবে মুক্তি পাচ্ছে পাঠান?

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.