Shah Rukh Khan: শাহরুখের বিরুদ্ধে FIR-এর হুমকি, ‘প্লিজ করো না’, আবেদন সুপারস্টারের...

#AskSRK: সোমবার ফের এক আস্ক এসআরকে সেশন করলেন শাহরুখ। সেই সেশনেই এক অনুরাগী সরাসরি হুমকি দেন শাহরুখকে। তিনি বলেন, শাহরুখ মিথ্যেবাদী, তাঁর নামে তিনি এফআইআর করবেন।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 20, 2023, 10:01 PM IST
Shah Rukh Khan: শাহরুখের বিরুদ্ধে FIR-এর হুমকি, ‘প্লিজ করো না’, আবেদন সুপারস্টারের...

Shah Rukh Khan, #AskSRK, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: #AskSRK নিয়ে এখন উন্মাদনা সত্যিই তুঙ্গে আর হবে নাই বা কেন, যখন সুপারস্টার সরাসরি আপনার সঙ্গে কথা বলছেন। তাই ট্যুইটারে এই আস্ক এসআরকে-র এখন অন্য ফ্যানবেস তৈরি হয়ে গেছে। যেখানে শাহরুখ নিজেই তাঁর ফ্যানেদের থেকে প্রশ্ন চান আর তারপর সেই প্রশ্নের কখনও মজাদার উত্তর দেন, কখনও আবার জীবনের অজানা গল্পও শেয়ার করেন। সোমবার ফের এক আস্ক এসআরকে সেশন করলেন শাহরুখ। সেই সেশনেই এক অনুরাগী সরাসরি হুমকি দেন শাহরুখকে। তিনি বলেন, শাহরুখ মিথ্যেবাদী, তাঁর নামে তিনি এফআইআর করবেন।

আরও পড়ুন- Pathaan in Bangladesh: অবশেষে মিলল ছাড়পত্র! বাংলাদেশে কবে মুক্তি পাচ্ছে পাঠান?

পাঠানে নিজের লুক একেবারে বদলে ফেলেছিলেন শাহরুখ। লম্বা চুল, সিক্স প্যাকে শাহরুখের এই দর্শন দেখে কার্যত তাজ্জব বনে যায় তাঁর ফ্যানেরা। তাঁকে দেখে বোঝা অসম্ভব যে, বাস্তবে তাঁর বয়স ৫৭ বছর। পর্দায় শাহরুখকে দেখে মুগ্ধ তাঁর ফ্যানেরা। বিশেষত তাঁর সিক্স প্যাক দেখে অবাক অনেকেই। এদিন আস্ক এসআরকে সেশনে তাঁর এক ফ্যান সেই সিক্স প্যাক নিয়েই প্রশ্ন তুললেন। শাহরুখের ভক্তের দাবি, তিনি মিথ্যে কথা বলেন। শাহরুখের ভক্ত তাঁর চারটে ছবি পোস্ট করে লেখেন, ‘খান সাহেব আপনার বিরুদ্ধে এফআইআর ফাইল করছি কারণ আপনি মিথ্যে কথা বলেন যে, আপনার বয়স ৫৭’। উত্তরে শাহরুখ লেখেন, ‘প্লিজ করো না বন্ধু। ঠিক আছে, আমি মেনে নিচ্ছি যে আমার ৩০ বছর বয়স। এবার আমি তোমাকে সত্যি কথা বলছি। এই কারণেই আমার পরবর্তী ছবির নাম জওয়ান’।

আরও পড়ুন- Iman Chakraborty: সেলিব্রেশনের মাধ্যমেই মা-কে শ্রদ্ধাজ্ঞাপন, নাচে-গানে-রঙে জমজমাট ইমনের বসন্ত উৎসব...

পাঠান ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গেছে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। ছবির চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ এবং প্রযোজনা করেছেন যশ রাজ ফিল্মস। এটি স্পাই ইউনিভার্সের চতুর্থ কিস্তি। ২০১৮ সালের জিরোর দীর্ঘ ৪ বছর পর বড়পর্দায় ফিরলেন শাহরুখ। তামিল, তেলেগু ও হিন্দিতে ছবিটি মুক্তি পায় গত ২৫ জানুয়ারি। ছবিতে সলমান খানকে ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। ছবিতে শাহরুখ খানকে র-এর  ফিল্ড এজেন্টের ভূমিকায় দেখা গেছে, তাঁর চরিত্রের নাম পাঠান। পাঠানের সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল-শেখর। সারা বিশ্বব্যাপী ১০০০ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.