''তুমি আমারই অংশ'' ভাই Sushant-র জন্মদিনে চোখে জল Shweta-র

পরিবারের সঙ্গে কাটানো সুশান্তের কয়েক টুকরো মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শ্বেতা (Shweta Singh Kirti)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 21, 2021, 01:54 PM IST
''তুমি আমারই অংশ'' ভাই Sushant-র জন্মদিনে চোখে জল Shweta-র

নিজস্ব প্রতিবেদন: আজ আর তিনি নেই। তবে বেঁচে থাকলে ৩৫ এ পা দিতেন সুশান্ত সিং রাজপুত (Sushant Sing Rajput)। আদরের ভাইয়ের জন্মদিনে আবেগতাড়িত দিদি শ্বেতা সিং কীর্তি। পরিবারের সঙ্গে কাটানো সুশান্তের কয়েক টুকরো মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন শ্বেতা (Shweta Singh Kirti)।

মাকে তাঁরা অনেক আগেই হারিয়েছেন, তবে বাবা এবং ৪ দিদিকে নিয়েই ছিল অভিনেতার পরিবার। সকলের ছোট হওয়ার কারণে দিদিদের বড় আদরের ছিলেন সুশান্ত। জন্মদিনে দিদি শ্বেতার পোস্টে তাই দিদি এবং ভাগ্নী, ভাগ্নেদের সঙ্গে ধরা পড়লেন সুশান্ত (Sushant Sing Rajput)। ছবি পোস্ট করে শ্বেতা লিখেছেন, ''ভালোবাসা রইল ভাই, তুমি আমারই অংশ, আর চিরকাল থাকবে।'' এই ক্যাপশানের সঙ্গে হ্যাশ ট্যাগে শ্বেতা দিয়েছেন 'সুশান্ত ডে'  #SushantDay অর্থাৎ সুশান্তের দিন। 

আরও পড়়ুন-ছোটবেলার তিক্ত স্মৃতি এখনও বয়ে বেড়াচ্ছেন Sunny Leone

সুশান্তের (Sushant Sing Rajput) জন্মদিনে মহাকাশবিজ্ঞান (জ্যোর্তিবিজ্ঞান, পদার্থবিদ্যা) নিয়ে যাঁরা পড়াশোনা করতে চায় সেই মেধাবী ও দুঃস্থ ছাত্রছাত্রীদের জন্য ৩৫ হাজার মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় ২.৫ লক্ষ টাকা) স্কলারশিপ দেওয়ার কথা জানিয়েছেন শ্বেতা। আমারিকার UC বার্কলে বিশ্ববিদ্যালয়ে  সুশান্ত সিং রাজপুত স্মৃতিতে একটি ফান্ড গঠন করা হয়েছে। ওই বিশ্ববিদ্যালয় জোর্তিপদার্থবিদ্য়া নিয়ে পড়তে আসা মেধাবী ছাত্ররা স্কলারশিপ পাবেন এই ফান্ড থেকে। প্রসঙ্গত, সুশান্তের স্বপ্ন ছিল মেধাবী ও দুঃস্থ শিশুরা নাসায় প্রশিক্ষণের ব্যবস্থা করবেন। ভাইয়ের ইচ্ছার কথা মাথায় রেখেই এই ঘোষণা করেন শ্বেতা ( Shweta Singh Kirti)।

আরও পড়ুন-Doraemon-এ নোবিতা-শিজুকার বিয়ে, উচ্ছ্বসিত নেটিজেনরা

প্রসঙ্গত, ২০১৯ সালে সুশান্ত সিং রাজপুতের তাঁর নিজের স্বপ্নের কথা জানিয়ে একটি পোস্ট দিয়েছিলেন। যেখানে লিখেছিলেন, তিনি স্বপ্ন দেখেন, যেখানে দেশের সমস্ত শিশু বিনামূল্যে পড়াশোনার সুযোগ পাবে। জানিয়েছিলেন তাঁর আরও অনেক স্বপ্নের কথা। তবে সে স্বপ্ন অধারাই রয়ে গেল। ২০২০-র ১৪ জুন মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের। তাঁর শেষ ছবি 'দিল বেচারা' (Dil Bechara)।

আরও পড়ুন-''বেঁচে থাকা দুষ্কর করে দেব'', টুইটার অ্যাকাউন্টে লাগাম পরানোর পর হুমকি Kangana-র

.