Alia Bhatt কেন হাসপাতালে? নায়িকার অসুস্থতা নিয়ে জল্পনা

বিভিন্ন জল্পনা শুরু হয় 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 21, 2021, 11:31 AM IST
Alia Bhatt কেন হাসপাতালে? নায়িকার অসুস্থতা নিয়ে জল্পনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : কেন হাসপাতালে ভর্তি করা হয় আলিয়া ভাটকে? বলিউডের (Bollywood) প্রথম সারির অভিনেত্রীর অসুস্থতা নিয়ে জোর জল্পনা শুরু হয় সামাজিক মাধ্যমে। আলিয়া ভাটকে কেন হাসপাতালে ভর্তি করা হয়, সেই জল্পনার অবসান করে সামনে আসতে শুরু করেছে প্রকৃত সত্যি।

জানা যাচ্ছে, গত ২ মাস ধরে একটানা শ্যুটিং করেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। কখনও সঞ্জয় লীলা বনশালি আবার কখনও পরিচালক এস এস রাজামৌলির সিনেমার শ্যুটিং করছেন আলিয়া। ফলে কখনও মুম্বই আবার কখনও মুম্বইয়ের বাইরে ছুটতে হচ্ছে অভিনেত্রীকে। গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিংয়ের সময় একটি অ্যাকশন দৃশ্য করতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন আলিয়া ভাট। গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শ্যুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে (Actor)। 

আরও পড়ুন : হুবহু Aishwarya, রাইয়ের 'হামসকলের' বিয়ের ছবি ভাইরাল অন্তর্জালে

জানা যায়, পেটের গন্ডগোলের পাশাপাশি অত্যধিক পরিশ্রমের জেরে অসুস্থ হয়ে পড়েন আলিয়া ভাট। সেই কারণেই রবিবার তাঁকে ভর্তি করা হয় মুম্বইয়ের হাসপাতালে। যদিও হাসপাতালে ভর্তি হওয়ার পর চিকিৎসকদের কথা মতো চলে অবশেষে সুস্থ হয়ে ওঠেন আলিয়া।

আরও পড়ুন : বিতর্ক অব্যাহত, টিম Tandav-এর বিরুদ্ধে FIR মুম্বইতে

এদিকে পরপর দুটি সিনেমার শ্যুটিংয়ের মাঝে রণবীর কাপুর, নীতু কাপুরদের সঙ্গে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন আলিয়া ভাট। রণবীর কাপুরের (Ranbir Kapoor) পরিবারের পাশাপাশি আলিয়ার সঙ্গে তাঁর মা সোনি রাজদান এবং দিদি শাহিন ভাটকেও দেখা যায়। আলিয়ারা যখন রণথম্ভোরে হাজির হন, সেই সময় তাঁদের সঙ্গে দেখা হয়ে যায় রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোনেরও (Deepika Padukone)।

.