ধর্মেন্দ্রপুত্র ববি দেওলকে দেখলে চিনতে পারবেন!

‘সোলজার’-এ যখন প্রীতি জিন্টার বিপরীতে দাঁপিয়ে অভিনয় করেন, তখন কিন্তু কিশোরী থেকে তরুণী হৃদয়ে যেন হিল্লোল উঠেছিল। এরপর ‘বাদল’, ‘দিল্লাগি’ কিসমত সহ একধিক সিনেমায় অভিনয় করেছেন বটে, কিন্তু বলিউডে ক্রমশ কোণঠাসা হয়ে পড়েন ববি দেওল। বেশ কিছুদিন ক্যামেরার ফ্ল্যাশের আড়ালে থাকার পর এবার বি টাউনে ফের ফিরে আসতে  চলেছেন ধর্মেন্দ্রপুত্র ববি দেওল।

Updated By: Nov 27, 2017, 08:58 PM IST
ধর্মেন্দ্রপুত্র ববি দেওলকে দেখলে চিনতে পারবেন!

নিজস্ব প্রতিবেদন : ‘সোলজার’-এ যখন প্রীতি জিন্টার বিপরীতে দাঁপিয়ে অভিনয় করেন, তখন কিন্তু কিশোরী থেকে তরুণী হৃদয়ে যেন হিল্লোল উঠেছিল। এরপর ‘বাদল’, ‘দিল্লাগি’ কিসমত সহ একধিক সিনেমায় অভিনয় করেছেন বটে, কিন্তু বলিউডে ক্রমশ কোণঠাসা হয়ে পড়েন ববি দেওল। বেশ কিছুদিন ক্যামেরার ফ্ল্যাশের আড়ালে থাকার পর এবার বি টাউনে ফের ফিরে আসতে  চলেছেন ধর্মেন্দ্রপুত্র ববি দেওল।

আরও পড়ুন : '৫ হাজারের জন্য নিজেকে বিকিয়ে দেন আরশি খান', বিস্ফোরক দাবি গেহানার 

শোনা যাচ্ছে, রেস থ্রি দিয়ে এবার ফের বি টাউনে খাতা খুলতে চলেছেন ধর্মেন্দ্রপুত্র। রেস, রেস টু-তে সইফ আলি খান, জন আব্রাহামকে দেখা গেলেও, এবার মূল চরিত্রে দেখা যাবে সলমন খানকে। আর বলিউড ভাইজানের পাশেই ওই সিনেমায় থাকছেন ববি দেওল।

বিগ বস ১১-এর শুটিং শেষ হলেই নাকি রেস থ্রি-এর জন্য তৈরি হবেন সলমন খান। কিন্তু, ববি নাকি ইতিমধ্যেই কসরত শুরু করে দিয়েছেন। রেস থ্রি-তে কেমন লুক হবে ববি দেওলের, তা নিয়ে তাঁর ভক্তরা বেশ উত্সাহিত। তবে ইতিমধ্যেই ববির একটি নতুন ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল সাইটে। শোনা যচ্ছে, ওইরকম লুকেই নাকি রেস থ্রি-তে দেখা যাবে ববিকে। এখন দেখা যাক, বলিউডে কামব্যাক করে কতটা কামাল করতে পারেন ধর্মেন্দ্রপুত্র।

 

.