গায়ে সাপ ছোঁড়ার পাল্টা প্রতিশোধ নিলেন সানি, জানেন কী করলেন?

শ্যুটিং চলাকালীন আচমকাই তাঁর গায়ে ছেড়ে দেওয়া হয়েছিল আস্ত একটা সাপ। আরে না, সাপটা অবশ্য নকলই ছিল। তবে প্রথমে তা ঠাওর করতে না পেরে ভয় পেয়েই গিয়েছিলেন সানি লিওন। প্রথমটা রেগে গিয়ে সানি রাজানি নামে ওই সহকর্মীকে তাড়া করেছিলেন সানি।  'তেরা ইন্তেজার' ছবির শ্যুটিং চলাকালীন ঘটে এই কাণ্ডকারখানা। তবে এটা যে নিছকই রসিকতা তাও বুঝেছিলেন।আর তাই নিজেই সেই ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট করেন।

Updated By: Nov 27, 2017, 09:03 PM IST
গায়ে সাপ ছোঁড়ার পাল্টা প্রতিশোধ নিলেন সানি, জানেন কী করলেন?

নিজস্ব প্রতিবেদন: শ্যুটিং চলাকালীন আচমকাই তাঁর গায়ে ছেড়ে দেওয়া হয়েছিল আস্ত একটা সাপ। আরে না, সাপটা অবশ্য নকলই ছিল। তবে প্রথমে তা ঠাওর করতে না পেরে ভয় পেয়েই গিয়েছিলেন সানি লিওন। প্রথমটা রেগে গিয়ে সানি রাজানি নামে ওই সহকর্মীকে তাড়া করেছিলেন সানি।  'তেরা ইন্তেজার' ছবির শ্যুটিং চলাকালীন ঘটে এই কাণ্ডকারখানা। তবে এটা যে নিছকই রসিকতা তাও বুঝেছিলেন।আর তাই নিজেই সেই ভিডিও সোশ্যাল সাইটে পোস্ট করেন।

তবে সে তো গেল আগের দিনের কথা। সানির রসবোধও কিছু কম নয়। তাঁর গায়ে সাপ ছাড়া হবে আর তিনি কোনও প্রতিশোধই নেবেন না তা কখনও হয়। সাপ ছাড়ার ঘটনার বেশকিছুটা পরে আপন খেয়ালেই কাজ করছিলেন সানি রাজানি নামে ওই সহকর্মী। পিছন থেকে গিয়ে গোটা একটা কেক তাঁর মুখে মাখিয়ে দেন সানি। সানির এই কাণ্ডকারখানায় হতবম্ব হয়ে গিয়েছিলেন ওই ব্যক্তি। পরে তিনিও মজা করতে সানির পিছনে পাল্টা দৌড়াতে থাকেন।

শ্যুটিং ফ্লোরের এই মজা-মশকরা নিয়ে পাল্টা টুইট করেন সানির সহকর্মী সানি রাজানি। তিনি বলেন এই সব রসিকতায় তাঁর হাসি যেন কিছুতেই থামছে না। পাল্টা টুইট করেন সানি লিওন।

যদিও এই সব মজা-মশকরায়  নিজের হার আখেরে স্বীকার করে নেন বলিউডের বেবি ডল।

 

.