Soham Chakraborty: বাংলা ছবিতে Harry Potter! কবে মুক্তি পাচ্ছে প্রযোজক সোহমের প্রথম ছবি 'কলকাতার হ্যারি'?

ছোটবেলায় ফিরে যেতে কে না ভালোবাসে, ছোটবেলার দিনগুলো ফিরে পেতে চায় সকলেই। তাঁর নতুন ছবির হাত ধরে এবার দর্শকদের ছোটবেলায় ফিরিয়ে নিয়ে যেতে চলেছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)।

Updated By: Mar 23, 2022, 08:41 PM IST
Soham Chakraborty: বাংলা ছবিতে Harry Potter! কবে মুক্তি পাচ্ছে প্রযোজক সোহমের প্রথম ছবি 'কলকাতার হ্যারি'?

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় হাজির হ্যারি পটার (Harry Potter)! পর্দায় তাঁকে নিয়ে আসছেন অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। ছবির নাম 'কলকাতার হ্যারি' (Kolkatar Harry)। এই ছবির হাত ধরেই জার্নি শুরু প্রযোজক সোহমের। ছবির পরিচালক রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh)। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোহম, সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। প্রিয়াঙ্কার মতে, 'এই ছবি হল একটু যাদু, একটু গল্প, একটু ছোঁয়া রূপকথার।'

ছোটবেলায় ফিরে যেতে কে না ভালোবাসে, ছোটবেলার দিনগুলো ফিরে পেতে চায় সকলেই। তাঁর নতুন ছবির হাত ধরে এবার দর্শকদের ছোটবেলায় ফিরিয়ে নিয়ে যেতে চলেছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। না! এই গল্পের সঙ্গে হ্যারি পটারের কোনও যোগ নেই। এই গল্প হরিনাথের। এই ছবিতে সোহম একটি পুলকারের চালক যাঁর নাম হরিনাথ, হরিনাথই এই গল্পের হ্যারি। সে গল্প বলতে ভালোবাসে। গল্পের ভিতরে গল্প, গল্পকারের স্বপ্ন দেখার গল্প উঠে আসবে ছবির চিত্রনাট্যে। 

গত বছর জানুয়ারিতে কলকাতার আনাচে কানাচে এই ছবির শ্যুটিং করেছে গোটা টিম। ছবির সংগীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল গতবছরই। কিন্তু নানা কারণে পিছিয়ে যায় ছবি মুক্তি। অবশেষে আগামী ৬ মে বড়পর্দায় আসতে চলেছে কলকাতার হ্যারি। 

আরও পড়ুন: গ্রীষ্মের কলকাতায় সার্কাস, জুটিতে সামিল পরাণ বন্দ্যোপাধ্যায়-লিলি চক্রবর্তী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.