Sohini-Ranojoy: বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই আইনি লড়াইয়ে সোহিনী, প্রাক্তন রণজয়কে আইনি নোটিস নায়িকার...

Sohini Sarkar | Ranojoy Bishnu: সায়ন্তনীর পোস্ট ঘিরে ধুন্ধুমার পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই পোস্টের উত্তরে রণজয় বলেছিলেন তিনি আইনি পথে উত্তর দেবেন। এবার রণজয়কেই আইনি নোটিস পাঠালেন তাঁর দুই প্রাক্তন সোহিনী ও সায়ন্তনী। 

Updated By: Aug 11, 2024, 03:59 PM IST
Sohini-Ranojoy: বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই আইনি লড়াইয়ে সোহিনী, প্রাক্তন রণজয়কে আইনি নোটিস নায়িকার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোহিনী-শোভনকে (Sohini-Shovan) বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে তুমুল বির্তকের মুখে পড়েন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। অভিনেতার নামে প্রাক্তন প্রেমিকাদের এটিএম কার্ড হিসাবে ব্যবহার করার অভিযোগও আসে। প্রাক্তন প্রেমিকা সায়ন্তনী গুহঠাকুরতা (Sayantani Guhathakurta) নাম না করে একটি পোস্টে বেশ কিছু কথা লেখেন। রিয়্যাক্ট করে যা সমর্থন করতে দেখা যায় সোহিনী সরকারকে (Sohini Sarkar)। আরও এক প্রাক্তন প্রেমিকা প্রিয়াঙ্কা মন্ডলও একই কথা বলেন। এবার রণজয়কে আইনি নোটিস পাঠালেন সোহিনী সরকার। তিনি একাই নন, নোটিস পাঠিয়েছেন সায়ন্তনীও। 

আরও পড়ুন- Shah Rukh Khan | Locarno Film Festival: হিন্দিতে ধন্যবাদ জ্ঞাপন, লোকার্নো ফিল্ম ফেস্টে মন জিতলেন শাহরুখ...

তাঁর নামে সায়ন্তনী একগুচ্ছ অভিযোগ আনার পরেই রণজয় বলেন, 'বিগত দিনের বেশ কিছু খবরে আমি এবং আমার পরিবার ব্যথিত ও মর্মাহত। আমরা পরিবার হিসেবে প্রস্তুত ছিলাম না এরকম অনভিপ্রেত কিছু ঘটনার জন্য। যে ঘটনাগুলোতে আমার ও আমার পরিবারের মানসিক শান্তি বিঘ্নিত। আমার কর্মজীবন ক্ষতিগ্রস্ত। যে সমস্ত মানুষজন আমাকে নিয়ে বিভিন্ন কাল্পনিক ঘটনা ও বক্তব্য পাব্লিক ফোরাম এবং মিডিয়া পোর্টালের কাছে অবতারনা করে বর্তমান সময়ে গুরুত্ব পাওয়ার করুণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাদের প্রতি পূর্ণ সমবেদনা রইল।'

রণজয় আরও বলেন, 'আমি জানি স্যোশাল মিডিয়া বা নিউজ আর্টিকেলে তার প্রত্যুত্তর সম্ভব নয়,কারণ আমার বিরুদ্ধে বলা মিথ্যে কথাগুলো ক্রিমিনাল অফেন্স এবং কথাগুলো যদি সত্যি হয় আমি ক্রাইমের সাথে যুক্ত। তাই এই সমস্ত মিথ্যে কথার উত্তর আমি আইনি পথেই দেব এবং শুধুমাত্র প্রচারের লোভে যারা এই অন্যায় ক্রমাগত করে চলেছেন তাদের যাবতীয় উত্তর আইন দেবে। আমি এবং আমার পরিবারের মর্যাদা যারা শুধুমাত্র ব্যক্তি স্বার্থ আর ক্ষুদ্র প্রচারের লোভে ক্ষুণ্ণ করলেন তাদের মানসিক সুস্থতা কামনা করি।' 

আরও পড়ুন- Kangana Ranaut: রাহুলের ছবি বিকৃত করে পোস্ট, কঙ্গনার বিরুদ্ধে ৪০ কোটির মানহানি মামলা...

যদিও রণজয় বলেছিলেন যে তিনি দুই প্রাক্তনকে আইনি নোটিস পাঠাবেন কিন্তু জানা যাচ্ছে এক সপ্তাহ আগে সোহিনী ও সায়ন্তনীর পাঠানো আইনি নোটিশ পেয়েছেন রণজয়। তারপর থেকে দুই পক্ষের আইনজীবী বিষয়টি দেখছেন। যদিও এই বিষয়ে একেবারেই কিছু বলতে চাননি তিনজনের কেউই। এক সময় সোহিনীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন রণজয় বিঞ্চু। সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে সম্প্রতি গায়ক শোভন গাঙ্গুলিকে বিয়ে করেন সোহিনী। সেই সময় নানা সংবাদমাধ্যমে সোহিনীকে শুভেচ্ছা জানানোর পরেই তাঁর সম্পর্কে নানা কথা লেখেন রণজয়ের আরেক প্রাক্তন সায়ন্তনী। এছাড়াও ঘনিষ্ঠদের কাছে সোহিনীর দুর্নাম ছড়ানোরও চেষ্টা করে বলেন শোনা যায়। সোশ্যাল মিডিয়ার সেই তরজাই এবার আদালতে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.