close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

"কেন আমার ক্যান্সার হল, ভেবে সারারাত কেঁদেছি" বলতে গিয়ে কেঁদে ফেললেন সোনালি বেন্দ্রে

গত বছর কর্কট রোগে আক্রান্ত হন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। নিউ ইয়র্কে দীর্ঘ চিকিৎসার পর এখন তিনি সম্পূর্ণ সুস্থ। 

Updated: May 4, 2019, 11:41 AM IST
"কেন আমার ক্যান্সার হল, ভেবে সারারাত কেঁদেছি" বলতে গিয়ে কেঁদে ফেললেন সোনালি বেন্দ্রে

নিজস্ব প্রতিবেদন: "শোনা মাত্রই মনে হয়েছিল যেন ট্রেনে ধাক্কা খেলাম। সারা রাত ঘুমোতে পারিনি।" ক্যান্সার ভোগের দিনগুলো নিয়ে কথা বলতে গিয়ে কার্যত কেঁদে ফেললেন সোনালি বেন্দ্রে। গত বছর কর্কট রোগে আক্রান্ত হন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। বলি অন্দরে তখন মন খারাপের ছায়া। নিউ ইয়র্কে দীর্ঘ চিকিৎসার পর এখন তিনি সম্পূর্ণ সুস্থ। তবে সেই সময়ের রাতগুলো যে কী পরিমান ভয়াভহ ছিল সেই অভিজ্ঞতাই ভাগ করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: ভারত নাকি কানাডা কোন দেশের নাগরিক? মুখ খুললেন অক্ষয়

সম্প্রতি নেহা ধুপিয়ার একটি টক শো-তে এসে রোগভোগের যন্ত্রণার কথাই বললেন তিনি। কথা বলতে বলতে তিনি যা বললেন তার সারমর্ম খানিকটা এরকম। "যখন জানতে পারলাম আমার ক্যান্সার সারারাত ঘুমাতে পারিনি। ভেবেছি কেন আমার ক্যান্সার হল। তবে ওই রাতেই আমি মেনে নিতে শিখেছি, মানাতে শিখেছি, আর প্রতিজ্ঞা করেছি এই শেষবার ক্যান্সারের ভয়ে আমি কাঁদলাম।" 

এর পরের দিনগুলোর কথা আর বলার অপেক্ষা রাখে না। ক্যান্সারের সঙ্গে লড়াই-এর প্রতিটি মূহুর্তের ছবিই ভাগ করেছেন স্যোশাল মিডিয়ায়। ফোটোশুট থেকে বিভিন্ন স্টেটাস ইত্যাদির মাধ্যমে বলেছেন নিজের যুদ্ধের কথা। তৈরি করেছেন লড়াইয়ের দৃষ্টান্ত। বাকি ক্যান্সার আক্রান্তদের সাহসও জুগিয়েছেন সমান তালে। শারীরিক পরিবর্তনেও মুখে হাসি ধরে রেখেছেন পুরো সময়টা। সব কাটিয়ে এবার ফের মূল স্রোতে ফেরার পালা।

আপাতত মুম্বইতেই রয়েছেন তিনি।