Super Dancer Chapter 4: বিচারকের আসনে এবার Shilpa-র পরিবর্তে Sonali Bendre

রাজের গ্রেফতারির পর থেকেই সুপার ডান্সার চাপ্টার ফোরের(Super Dancer Chapter 4) বিচারকের আসনে দেখা মেলেনি শিল্পা শেঠির। 

Updated By: Aug 5, 2021, 07:56 PM IST
Super Dancer Chapter 4: বিচারকের আসনে এবার Shilpa-র পরিবর্তে Sonali Bendre

নিজস্ব প্রতিবেদন: পর্ণোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার(Raj Kundra) নাম  সামনে আসতেই তার প্রভাব দেখা যায় রাজের স্ত্রী শিল্পা শেঠি কুন্দ্রার (Shilpa Shetty Kundra) কর্মক্ষেত্রেও। রাজের গ্রেফতারির পর থেকেই সুপার ডান্সার চাপ্টার ফোরের(Super Dancer Chapter 4) বিচারকের আসনে দেখা মেলেনি শিল্পা শেঠির। যদিও তার বদলে পাকাপাকিভাবে এখনও কোনো নতুন বিচারক আনেনি শো কর্তৃপক্ষ। তবে শিল্পার অনুপস্থিতিতে এই শোয়ের প্রতি এপিসোডেই উপস্থিত থাকছেন তাঁর সমকালীন অর্থাৎ নয়ের দশকের কোনো না কোনো জনপ্রিয় অভিনেত্রী। এই সপ্তাহান্তে এই শোয়ে অতিথি বিচারক হিসাবে দেখা যাবে সোনালি বেন্দ্রেকে (Sonali Bendre)। 

দীর্ধদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে এখন কিছুটা সুস্থ সোনালি। যদিও এর মাঝে বিশেষ কোনো শ্যুট করতে দেখা যায়নি অভিনেত্রীকে। তবে সুপার ডান্সারের সঞ্চে উপস্থিত হয়ে বাচ্চাদের সঙ্গে খুবই মজা করেছেন সোনালি। তাঁর পছন্দের প্রতিযোগিী ফ্লোরিনার জন্য এনেছেন উপহার। অন্যদিকে সোনালির জনপ্রিয় কিছু গানে একসঙ্গে পারফর্ম করেন পৃথ্বীরাজ, অমিত ও সঞ্চিত। 

আরও পড়ুন:Bigg Boss OTT: নেহা ভাসিন থেকে উর্ফি জাভেদ, গ্ল্যামারে ভরপুর করণের বিগ বস

অন্যদিকে শিল্পার অনুপস্থিতিতেই গত দুই সপ্তাহে বিচারক হিসাবে দেখা গিয়েছিল রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা এবং করিশ্মা কাপুরকে।  এর আগে কোভিড ১৯ এর কারণে লম্বা ছুটি নিয়েছিলেন শিল্পা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)