এক সপ্তাহে দীর্ঘদিনের স্বপ্নপূরণ Sreemoyeeর, নিজের চ্যানেলে ভিডিয়ো পোস্ট Indraniর

শেখার কোনও বয়স হয় না, মত অভিনেতার

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 5, 2021, 07:56 PM IST
এক সপ্তাহে দীর্ঘদিনের স্বপ্নপূরণ Sreemoyeeর, নিজের চ্যানেলে ভিডিয়ো পোস্ট Indraniর

নিজস্ব প্রতিবেদন: বহুদিনের ইচ্ছে ছিল, অবশেষে তা পূরণ হল। ছেলেবেলা থেকেই তিনি সাইকেল চালাতে চাইতেন। কিন্তু কোনওদিন তা সম্ভব হয়ে ওঠেনি কাজের চাপেই। এবার এক সপ্তাহে শিখে নিলেন সাইকেল চালানো। কথা বলছি সকলের প্রিয় শ্রীময়ী (Sreemoyee) ওরফে ইন্দ্রাণী হালদারের (Indrani Haldar) বিষয়ে। মাত্র একমাস হয়েছে তাঁর ইউটিউব চ্যানেল শুরু হয়েছে। আর সেখানেই সক্কাল বেলা একটি ভিডিয়োর নিজের খুশির কথা জানান, তবে কেন খুশি তা জানা যায় তাঁর দ্বিতীয় ভিডিয়োতে।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে শ্রীময়ীর (Sreemoyee) লুকে মাথায় ক্যাপ পরেই সাইকেলে চেপেছেন অভিনেতা। সেই সময়ই চাকা গড়াল সাইকেলের। গত বৃহস্পতিবার প্রথম শুটিংয়ের ফাঁকে সাইকেল চালানো শুরু করেন। প্র্যাকটিস করে মাত্র এক সপ্তাহে নিজেই সাইকেল চালালেন দাসানি স্টুডিয়োয়।

 

এই ভিডিয়োর মাধ্যমে একটি সামাজিক বার্তাও দিয়েছে অভিনেতা। জি ২৪ ঘণ্টা ডি়জিটালের তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ' অনেকদিনের স্বপ্ন ছিল, বহুবার চেষ্টাও করেছি শেখার কিন্তু কোনও না কোনও ভাবে হয়ে ওঠে নি। এই ভিডিয়োর মাধ্য়মে এই প্রজন্মের সকলকে বলতে চাই, আসলে শেখার কোনও বয়স হয় না। ইচ্ছে থাকলে সব করা যায়।' 

আরও পড়ুন:বাঁকুড়ার বন্যায় দুর্গত মানুষের পাশে Sayantika Banerjee, প্রত্যন্ত এলাকায় ত্রাণ পৌঁছলেন

ইউটিউব চ্যানেলের সব ভিডিয়োয় হিন্দিতে কথা বলেন নায়িকা। দীর্ঘদিন মুম্বইয়ে থেকেছেন তিনি, হিন্দি সিরিয়ালের অন্য়তম মুখ ছিলেন, ফলে তাঁর ফ্যান ফলোয়ারের সংখ্যাও প্রচুর। তাঁদের কাছেও বার্তা ছড়িয়ে দিতে চেয়েছেন অভিনেতা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)