close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

চিকিৎসার মধ্যে শুটিং শুরু করে আবেগে ভাসলেন সোনালি

চিকিৎসা চললেও ইতিমধ্যেই কাজ ফিরেছেন সোনালি।

Updated: Feb 4, 2019, 04:11 PM IST
চিকিৎসার মধ্যে শুটিং শুরু করে আবেগে ভাসলেন সোনালি

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘদিন ধরে নিউ ইয়র্কে ক্যান্সারের জন্য চিকিৎসারত ছিলেন অভিনেত্রী সোনালি বেন্দ্রে। তিনি হাই গ্রেড ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন বলে জানা যায়। তবে শেষ কয়েকমাস ধরে অনেকটা সুস্থ রয়েছেন সোনালি। চিকিৎসা চললেও ইতিমধ্যেই কাজ ফিরেছেন সোনালি।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সোনালি লিখেছেন, '' অনেকদিন পর অবশেষে কাজে ফিরে ভালো লাগছে। এই কিছুদিনের মধ্যে অনেককিছু ঘটে গেছে। এটা একটা অন্য অনুভূতি। এই অনুভূতিটা বলে বোঝাতে পারবো না। আমি কৃতজ্ঞ যে আমি কাজে ফিরতে পেরেছি। এই অনুভূতি ভাষায় বর্ণনা করতে পারবো না। ...শেষ কয়েকমাস আমি যে আবেগের মধ্য়ে দিয়ে কাটিয়েছি, আশাকরি সেটাও একটা অভিজ্ঞতা, যা আমার কর্ম জগতেও কাজে লাগবে। ''

আরও পড়ুন-গান গাইতে গিয়ে অভব্যতার শিকার, পুলিসের দ্বারস্থ ইমন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে অভিনেত্রী কীসের শ্যুটিং শুরু করেছে, সেবিষয়ে বিষদে অবশ্য জানা যায়নি। তবে সূত্রের খবর, সোনালি বেন্দ্রে একটি বিজ্ঞাপনের শ্যুটিংর কাজে গিয়েছিলেন। প্রসঙ্গত, প্রায় ১ বছর ধরে নিউ ইয়র্কে ক্যান্সারের চিকিৎসা চলছিল সোনালির। সেসময় তাঁর পাশে ছিল তাঁর স্বামী গোল্ডি বেহল, ছেলে রণবীর সহ পরিবারের অন্যান্য সদস্যরা। নিউ ইয়র্কে চিকিৎসা চলাকালীন সোনালির সঙ্গে দেখা করতে যায় তাঁর ঘনিষ্ঠ বন্ধু সুজান খান, হৃত্বিক রোশন সহ আরও অনেকেই।

আরও পড়ুন-বলিউডে #MeToo ঝড়, শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার সলমন