Twitter, Instagram থেকে সমস্ত পোস্ট উধাও, আসল তথ্য প্রকাশ্যে আনলেন Deepika Padukone

 দীপিকার টুইটার, ইনস্টাগ্রাম থেকে উধাও সমস্ত পোস্ট। হঠাৎ কী এমন ঘটল? প্রশ্ন ছিল নেটিজেনদের। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 1, 2021, 05:02 PM IST
Twitter, Instagram থেকে সমস্ত পোস্ট উধাও, আসল তথ্য প্রকাশ্যে আনলেন Deepika Padukone

নিজস্ব প্রতিবেদন: ৩১ ডিসেম্বর বছরের শেষ দিনে দীপিকার সোশ্যাল হ্যান্ডেলে চোখ রেখেই চমকে গিয়েছিলেন অনেকে। হঠাৎ করেই তাঁর টুইটার, ইনস্টাগ্রাম থেকে উধাও সমস্ত পোস্ট। হঠাৎ কী এমন ঘটল? প্রশ্ন ছিল নেটিজেনদের। অনেকেই ভেবেছিলেন দীপিকার সোশ্যাল মিডিয়া পেজ হয়তবা 'হ্যাকড' হয়ে থাকতে পারে। 

তবে না, নতুন বছরের শুরুতেই  অনুরাগীদের চমক দিলেন দীপিকা পাডুকোন। অনুরাগীদের তাঁর 'অডিও ডায়েরি' স্বাগত জানালেন। বছরের প্রথম দিনে সকলের সঙ্গে একটি অডিও বার্তা ভাগ করে নিলেন অভিনেত্রী। ক্যাপশন লিখেছেন, এটা ১.১.২০২১। সকলকে নতুন বছরের শুভেচ্ছা।'আপনি কীসের জন্য কৃতজ্ঞ?' এদিকে অডিও বার্তায় দীপিকাকে বলতে শোনা গেল, ''আমি জানি, আপনারা সকলেই আমার সঙ্গে সহমত হবেন যে ২০২০ বছরটা ভীষণভাবে অনিশ্চয়তার একটা বছর। তবে তার সঙ্গে এটা আমার কাছে কৃতজ্ঞতা ও অস্তিত্বের একটা বিষয়ও বটে। ২০২১এ আমার চারপাশের সমস্ত মানুষদের সুস্বাস্থ্য ও মানসিক শান্তি কামনা করছি। তাঁর এই অডিও বার্তার পরই বোঝা গেল, পুরনোকে বিদায় জানাতেই হয়তবা আগের সমস্ত পোস্ট মুছে দিয়েছিলেন দিপ্পি।

আরও পড়ুন-New Year 2021: ৩১ ডিসেম্বর রাতে জমিয়ে সেলিব্রেশন পতৌদি পরিবারে

প্রসঙ্গত, এই মুহূর্তে দীপিকার টুইটার ও ইনস্টাগ্রামে ফলোয়ার্স ২৭.৭ মিলিয়ন। আর দীপিকা অনুসরণ করছেন ৫২.৫ মিলিয়ন মানুষকে। 

আরও পড়ুন-Oindrila Sen নন, পাহাড়ি শহর শিমলাতে এ কোন সুন্দরীকে প্রকাশ্যে চুম্বন Ankush-র?

প্রসঙ্গত দীপিকা এই মুহূর্তে স্বামী রণবীর সিং ও প্রাক্তন রণবীর কাপুরের পরিবারের সঙ্গে রাজস্থানের রণথম্বোরে ছুটি কাটাচ্ছেন। খুব শীঘ্রই তাঁর '৮৩' ছবিতে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দেখা যাবে। ছবিতে কপিল দেব হয়েছেন রণবীর সিং। 

আরও পড়ুন-'শাহিনবাগের দাদি'-ই তাঁর চোখে বাস্তবের 'ওয়ান্ডার ওম্যান', বললেন হলিউড তারকা Gal Gadot