লজ্জা করে না বাবার পাশে দাঁড়িয়ে এমন পোশাক পরতে, আক্রমণ সোনমকে

সোনম কাপুরকে ঘিরে জোর শোরগোল শুরু হয়েছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 7, 2020, 04:51 PM IST
লজ্জা করে না বাবার পাশে দাঁড়িয়ে এমন পোশাক পরতে, আক্রমণ সোনমকে

নিজস্ব প্রতিবেদন: মলং-এর স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন। বাবা (Anil Kapoor) অনিল কাপুরের সঙ্গে যখন স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির হন সোনম কাপুর, তখন বলিউডের 'ফ্যাশনিস্তাকে' দেখে বার বার ঝলসে উঠতে শুরু করে ক্যামেরা। স্পেশাল স্ক্রিনিংয়ের আগে বাবার সঙ্গে দাঁড়িয়ে পোজ দিতেও দেখা যায় সোনমকে।

আরও পড়ুন : দাউদের সঙ্গে অনিল কাপুরের কী সম্পর্ক? শাহিনবাগ নিয়ে প্রশ্ন করায় আক্রমণের মুখে সোনম
কালো রঙের গাউন পরে মলং-এর স্পেশাল স্ক্রিনিংয়ে বাবার সঙ্গে হাজির হন সোনম কাপুর। সোনমের ওই পোশাক দেখেই জোর সমালোচনা শুরু হয়ে যায় নেটিজেনদের একাংশের মধ্যে। বাবার সামনে কীভাবে সোনম ওই ধরনের পোশাক পরলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। এমনকী, বাবার পাশে দাঁড়িয়ে কীভাবে গোপনাঙ্গ প্রকাশ করতে পারেন (Sonam Kapoor) সোনম, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।

আরও পড়ুন : কালো নেকলাইনে সোনম, অন্তর্জালে ঝড় বলিউড অভিনেত্রীর ছবি নিয়ে
কেউ কেউ আবার সোনমকে লাজলজ্জাহীন বলেও কটাক্ষ করতে শুরু করেন। পাশাপাশি এই ধরনের পোশাক পরে বাবার পাশে দাঁড়াতে সোনমের এতটুকুও লজ্জা করল না বলেও কটাক্ষ করতে শুরু করেন অনেকে। যদিও শত সমালোচনার মাঝে দাঁড়িয়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি সোনম কাপুর।

আরও পড়ুন : আয়কর দফতরের হানাদারি;উদ্ধার ৩০০ কোটি, ফাঁপরে একাধিক অভিনেতা
তবে এই প্রথম নয়। এর আগেও বেশ কয়েকবার নেটিজেনদের আক্রমণের মুখে পড়েছেন বলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি নাগরিকত্ব আইনের বিরোধিতা করে, জামিয়া মিলিয়া এবং শাহিনবাগ নিয়ে প্রশ্ন তোলেন সোনম কাপুর। যার প্রক্ষিতে দাউদ ইব্রাহিমের সঙ্গে কেন অনিল কাপুরকে দেখা যাচ্ছে বলে অনেকে সোনমকে প্রশ্ন করতে শুরু করেন। যার উত্তরে সোনম অবশ্য স্পষ্ট জানিয়ে দেন, দাউদের পাশে দাঁড়িয়ে অনিল কাপুরের যে ছবি ভাইরাল হয়, ওইদিন তাঁর বাবা ভারতের (Cricket) ক্রিকেট ম্যাচ দেখতে গিয়েছিলেন। অনিল কাপুরের সঙ্গে সেদিন রাজ কাপুর এবং কৃষ্ণা রাজ কাপুরও হাজির ছিলেন বলে স্পষ্ট জানান সোনম।

.