মা হতে চলেছেন Sonam Kapoor! ওভারসাইজড পোশাকে তাঁকে দেখে বলিউডে জোর গুঞ্জন

'ব্লাইন্ড' ছবির শুটিং করছেন নায়িকা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 21, 2021, 04:08 PM IST
মা হতে চলেছেন Sonam Kapoor! ওভারসাইজড পোশাকে তাঁকে দেখে বলিউডে জোর গুঞ্জন

নিজস্ব প্রতিবেদন: লন্ডনে আনন্দ আহুজার (Anand Ahuja) সঙ্গে সময় কাটিয়ে প্রায় এক বছর পর মঙ্গলবার দেশে ফিরেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। একবছর পর বাবার সঙ্গে দেখা হওয়ায় অনিল কাপুরকে (Anil Kapoor) দেখে চোখের জল ধরে রাখতে পারেন নি সোনম। সেই ভিডিয়ো ও ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোনম যে পোশাক পরেছিলেন, তাতেই নাকি  নেটিজেনদের অনুমান, অভিনেতা অন্তঃসত্ত্বা! নীল স্কার্টের উপর গাঢ় নীল রঙের একটু বড় সাইজের জ্যাকেট পরেছিলেন সোনম। সেই কারণেই জল্পনা বাড়ে।

আরও পড়ুন:'পর্ন ছবিতে কাজের লোভ দেখাতেন Raj, এবার জেলে বসে পচুন', গর্জে উঠলেন ইউটিউবার পুনিত

মুম্বইয়ে ফিরে ফের একবার ক্যামেরাবন্দি হলেন সোনম, তাও আবার ফ্লোরার প্রিন্টেড ম্যাক্সি ড্রেসে। ওভারসাইজড পোশাকে গাড়ি থেকে নেমে বাড়িতে ঢোকার সময় পাপ্পারাৎজিদের ক্যামেরাবন্দি হন সোনম। আপাতত সোনম দীর্ঘদিন পর ফিরেছেন কাজে, 'ব্লাইন্ড' ছবির শুটিং করছেন অভিনেতা। তবে পাপ্পারাৎজিদের খানিক এড়িয়ে চলছেন নায়িকা। ক্যামেরা দেখলে তার ধারে পাশে যাচ্ছেন না সোনম।

সোনম কাপুরের (Sonam Kapoor) ওই ভিডিয়ো ইনস্টাগ্রামে দেখে নেটিজেনরা তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন। সোনমকে দেখেই নাকি বোঝা যাচ্ছে তিনি অন্তঃসত্ত্বা, এমনটাই উঠে আসে কমেন্ট সেকশনে। যদিও সোনম কাপুরের (Sonam Kapoor) তরফ থেকে এখনও তিনি সত্যিই অন্তঃসত্ত্বা কিনা সে বিষয়ে কোনও উত্তর এখনও মেলেনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)