'পর্ন ছবিতে কাজের লোভ দেখাতেন Raj, এবার জেলে বসে পচুন', গর্জে উঠলেন ইউটিউবার পুনিত

রাজ মিড-লাইফ ক্রাইসিসের মধ্যে দিয়ে যাচ্ছেন

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 21, 2021, 02:48 PM IST
'পর্ন ছবিতে কাজের লোভ দেখাতেন Raj, এবার জেলে বসে পচুন', গর্জে উঠলেন ইউটিউবার পুনিত

নিজস্ব প্রতিবেদন: রাজ কুন্দ্রার পুলিস হেফাজত হওয়ার পর থেকে একে একে মুখ খুলছেন সকলে। যাঁদের কাছে পর্ন ছবিতে অভিনয় করার প্রস্তাব গিয়েছিল তাঁরাও সরব হয়েছেন। বিস্ফোরক মন্তব্য করেছেন কঙ্গনা রাণাওয়াতও। এবার ইউটিউবার পুনিত কওর রাজের পর্ন কাণ্ড নিয়ে মুখ খুললেন। 

আরও পড়ুন:'বলিউড ইন্ডাস্ট্রি আসলে নর্দমা, সব নোংরামি সামনে আনব' পর্নকাণ্ডে বিস্ফোরক Kangana

মঙ্গলবার আদালতে তোলার পর রাজ ও তাঁর সহকারীর পুলিস হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। অভিনেত্রী পুণম পাণ্ডে, শার্লিন চোপড়া থেকে শুরু করে সাগরিকা, প্রত্যেকেই অভিজ্ঞতা তুলে ধরেছেন সকলের সামনে। এবার পুনিত কওর রাজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন। তাঁর মতে রাজ মিড-লাইফ ক্রাইসিসের মধ্যে দিয়ে যাচ্ছেন। 

পুণিতকে মেসেজ করে রাজ Hotshot.com-এ যাওয়ার প্রস্তাব দেন। পুনিত যদিও ভেবেছিলেন রাজের প্রোফাইল হ্যাক করা হয়েছে হয়তো। তবে তিনি ভাবতেও পারেন নি সত্যি রাজ এভাবে সবাইকে লোভ দেখাতে পারেন। এবার জেলে বসে পচুন।’

আরও পড়ুন: Raj Kundra-র পর্নোগ্রাফি অ্যাপ দেখেছেন Mika Sing, এবার মুখ খুললেন গায়ক

প্রসঙ্গত পর্ন ছবি তৈরি করা এবং তা বিভিন্ন দিকে অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিস। আপাতত ২৩ জুলাই পর্যন্ত পুলিস হেফাজতেই থাকবেন শিল্পা শেট্টির স্বামী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)