হাতে ৩ লক্ষ ২৫ হাজারের ব্যাগ, ফোটোশুটে ব্ল্যাক বিউটি সোনম

'শক্তিশালী নারীদের দেখনদারির প্রয়োজন হয় না, তাঁদের নিজস্ব মান থাকে': Sonam

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 29, 2021, 12:19 PM IST
হাতে ৩ লক্ষ ২৫ হাজারের ব্যাগ, ফোটোশুটে ব্ল্যাক বিউটি সোনম

নিজস্ব প্রতিবেদন: ইন্ডাস্ট্রিতে ফ্যাশনিয়েস্তা নামেই তাঁকে চেনেন সকলে। রয়্যাল স্টাইল স্টেটমেন্টে ভেসে উঠলেন অনিল কন্যা সোনম কাপুর। কাজ থেকে আপাতত ব্রেক নিয়েছেন অভিনেতা। ব্ল্যাক বিউটি হয়েই নজর কাড়লেন সোনম কাপুর (Sonam Kapoor)। নেটিজেনরা তো অনিল কন্যার প্রশংসায় পঞ্চমুখ।

আরও পড়ুন:ফ্যানের কাছে নাচ শিখতে চাইলেন রণবীর, নীতুর হাত দিয়ে উপহার পাঠাল খুদে

কালো হাই নেক ক্রপ টপের সঙ্গে কালো ট্রাউজার, ক্রিম রঙের বেল্ট দিয়ে ব্রেক এনেছেন পোশাকে। হেয়ার স্টাইলটাও অভিনব।  টাইট করে টেনে বাঁধা চুল। ম্য়াট মেকআপ, কাজল কালো চোখ, নিউড গ্লসি লিপস্টিক। নায়িকার হাতে ধরা অলিভ গ্রীন রঙের ব্যাগ, যাঁর মূল্য ৪৬০০ ডলার, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৩ লক্ষ ২৫ হাজারের কাছাকাছি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

এই ছবির সিরিজ নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে নায়িকা লেখেন 'শক্তিশালী নারীদের দেখনদারির প্রয়োজন হয় না, তাঁদের নিজস্ব মান থাকে।'Louisvuitton এর আউটফিট পরে শুটিং ফোটোশুট করলেন সোনম। আপাতত আনন্দ আহুজার সঙ্গে লণ্ডনে খোশমেজাজেই দিন কাটাচ্ছেন নায়িকা। তাঁর আপকামিং ছবি 'ব্লাইন্ড', সোম মাখিজা পরিচালিত এই ছবির শুটিং ইতিমধ্যেই শেষ করেছেন সোনম। অ্যাকশিন থ্রিলার এই ছবিতে একজন অন্ধ পুলিস অফিসারের সিরিয়াল কিলারকে খোঁজার গল্পই ফুটে উঠবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)