ফ্যানের কাছে নাচ শিখতে চাইলেন রণবীর, নীতুর হাত দিয়ে উপহার পাঠাল খুদে

'সুপার ডান্সার' এর নীতু স্পেশাল পর্বে রণবীরের সঙ্গে এই ছোট্ট ফ্য়ানের আলাপ করালেন নীতু কাপুর

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 29, 2021, 11:57 AM IST
ফ্যানের কাছে নাচ শিখতে চাইলেন রণবীর, নীতুর হাত দিয়ে উপহার পাঠাল খুদে

নিজস্ব প্রতিবেদন: সুপার ডান্সার ৪ এ নীতু কাপুর (Neetu Singh) স্পেশাল এপিসোড। প্রতিযোগিদের উৎসাহ দিতে বিশেষ অতিথি হয়ে এলেন নীতু নিজেই। কচিকাঁচাদের পারফরম্য়ান্স দেখে মুগ্ধ অভিনেতা। এরই মাঝে এক খুদে রণবীরের ফ্যান। সুপারস্টার না পেয়ে তাঁর মায়ের কাছেই এক আবদার করে বসল।

আরও পড়ুন:ছবি তুলতে গিয়ে লেন্সে রয়্যাল প্রাণী, ফোটোগ্রাফার সুন্দরী নায়িকা

রণবীরের (Ranbir Kapoor) জন্য একটি উপহার এনেছে সে, নীতু কাপুরের কাছে তাঁর আর্জি তিনি যেন ছেলেকে এটি পৌঁছে দেন। একটি গোলাপি রঙের কার্ডে রণবীরের ছবি আটকে তাতে এঁকেছে ছোট্ট অনশিকা। রণবীরকে কী বার্তা দিয়েছে এই খুদে ফ্যান জানেন? লিখেছে ' আপনি খুব সুন্দর নাচ করেন, আমি আপনাকে খুব ভালবাসি, আমি আপনার খুব বড় ভক্ত।' 

 

শুধু তাই নয় সুপার ডান্সারে আসার জন্য রণবীরকে আমন্ত্রণ জানিয়েছে সে। কার্ডের মেসেজ দেখেই ছেলেকে ফোন করলেন নীতু। রণবীরের সঙ্গে কথা বলালেন অনশিকার। ছোট্ট ফ্যানের সঙ্গে কথা বললেন বলিউডের চকোলেট বয়। প্রতিযোগীতা জিতে রণবীরকে ডান্স শেখানোর কথাও বলেন তারকা। সম্পূর্ণ বিষয় তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন অনুরাগ বাসু, শিল্পা ও গীতা। ফ্যানের সঙ্গে কথা বলার পর রণবীরের 'মোটা দাদা' অনুরাগ বাসুর সঙ্গেও গল্প জমান রণবীর কাপুল। সকলেই তাঁকে 'সুপার ডান্সার' এ আসার আমন্ত্রণ জানান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)