Super Singer Season 3: শিডিউলের শেষ দিনের শুটিংয়ে Jisshuর সঙ্গে মজায় মাতলেন Sonu

শুটিং সেটের নেপথ্য় গল্প নিজের ইনস্টাগ্রামে শেয়ার করলেন সোনু নিগম

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 20, 2021, 05:50 PM IST
Super Singer Season 3: শিডিউলের শেষ দিনের শুটিংয়ে Jisshuর সঙ্গে মজায় মাতলেন Sonu

নিজস্ব প্রতিবেদন: ‘সুপার সিঙ্গার ৩’ (Super Singer Season 3) আসতে চলেছে শীঘ্রই। তার আগে সেরা প্রতিভার খোঁজে ব্যস্ত পুরো টিম। বিচারকের আসনে থাকছে চমক, কুমার শানু (Kumar Sanu), সোনু নিগম এবং কৌশিকী চক্রবর্তী (Kaushiki Chakraborty)। রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্বে যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শুটিং। সোনু নিগম তাঁর ইনস্টাগ্রামেই  তুলে ধরছেন বিভিন্ন মুহূর্ত। 

আরও পড়ুন:Yashর সঙ্গেই কফি ডেটে Nusrat? হবু মায়ের মুড ভাল রাখতেই ছোট্ট ট্রিট

এবার শুটিংয়ের নেপথ্য গল্প তুলে ধরলেন সোনু নিগম (Sonu Nigam)। এই শিডিউলের শেষ দিনের শুটিংয়ে বিচারকের আসনে বসে তিন জন। মাঝখানে যীশুকে নিয়ে মজায় মাতলেন সকলে। কৌশিকীও যোগ দিলেন সকলের সঙ্গে। কুমার শানুও সঙ্গ দিলেন সোনুর। হঠাৎই ভেসে এল পরিচালকের কণ্ঠস্বর, সেখানেই ভিডিয়ো শেষ করলেন সোনু। শেষ দিনের শুটিংয়ে সময়ের বাঁধন রয়েছে যে। নিজের ব্লগের জন্য এই ভিডিয়ো তৈরি করলেন সঙ্গীতশিল্পী।

‘সুপার সিঙ্গার ৩’ র প্রতিযোগিরা প্রত্যেকেই ভাল গান গাইছেন। প্রতিভা বেছে নিতে খানিক হিমশিম খাচ্ছেন বিচারকরা। ফলে ‘সুপার সিঙ্গার ৩’ থেকে কোনও প্রতিযোগীকে বাদ দিতে পারছেন না বিচারকরা। যদিও শো এগিয়ে নিয়ে যেতে কাউকে তো বাদ দিতেই হবে, তাই খুব ভালর মধ্যে থেকেও বেছে নিতে হচ্ছে তুলনামূলক কম প্রতিভাকে। আপাতত এই অনুষ্ঠানের অপেক্ষায় সঙ্গীতপ্রেমীরা, নতুন প্রতিভার পাশাপাশি উপরি পাওনা যীশু সেনগুপ্তর সঞ্চালনা এবং কুমার শানু ও সোনু নিগমের কণ্ঠে গানও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.