সাংবাদিক নিগ্রহে রণবীর এবং ঋষি কাপুরের পাশেই দাঁড়ালেন সোনু

রণবীর কাপুর এবং তাঁর বাবা ঋষি কাপুরের পাশে দাঁড়ালেন আর এক বলিউড অভিনেতা সোনু সুদ। গতকালই একটি ভিডিও দেখানো হয়েছে ন্যাশনাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে চেম্বুরের কাছে ঋষি কাপুর এবং রণবীর কাপুর যেখানে ছিলেন সেখানে অনেক মানুষ ছিলেন। সেইসময় এক সংবাদমাধ্যমের কর্মীকে ঠেলে সরিয়ে দিচ্ছেন ঋষি কাপুর আর তাঁকে চড়ই মেরে দিলেন রণবীর কাপুর। যদিও ভিডিওটি দেখে নিশ্চিত হওয়া যায়নি, যে মার খাচ্ছে, সে সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত নাকি কোনও ভক্ত।

Updated By: Sep 17, 2016, 08:34 PM IST
 সাংবাদিক নিগ্রহে রণবীর এবং ঋষি কাপুরের পাশেই দাঁড়ালেন সোনু

ওয়েব ডেস্ক: রণবীর কাপুর এবং তাঁর বাবা ঋষি কাপুরের পাশে দাঁড়ালেন আর এক বলিউড অভিনেতা সোনু সুদ। গতকালই একটি ভিডিও দেখানো হয়েছে ন্যাশনাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে চেম্বুরের কাছে ঋষি কাপুর এবং রণবীর কাপুর যেখানে ছিলেন সেখানে অনেক মানুষ ছিলেন। সেইসময় এক সংবাদমাধ্যমের কর্মীকে ঠেলে সরিয়ে দিচ্ছেন ঋষি কাপুর আর তাঁকে চড়ই মেরে দিলেন রণবীর কাপুর। যদিও ভিডিওটি দেখে নিশ্চিত হওয়া যায়নি, যে মার খাচ্ছে, সে সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত নাকি কোনও ভক্ত।

আরও পড়ুন এক হেলিকপ্টার আর তিন প্রিয় ক্রিকেটার

যদিও এই প্রসঙ্গে রণবীর এবং ঋষি কাপুরের পাশেই দাঁড়ালেন সোনু সুদ। তিনি একটি সাক্ষাত্‍কারে বলেছেন, যাঁরা রণবীর এবং ঋষি রাপুরকে চেনেন, তাঁরা জানেন, ওঁরা কতটা মাটির মানুষ। আমি ওই ঘটনার সময় সেখানে ছিলাম না। তাই জানি না, ঠিক কী ঘটেছে। তবে, আমি বিশ্বাস করিনা, ওরা এমনটা করেছে।

আরও পড়ুন  উইল স্মিথদের পিছনে ফেলে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে অভিষেক বচ্চনের নাম!

.