''মাস্ক পরবেন, আবারও ফিরে আসবেন'',পরিযায়ী শ্রমিকদের ফেরানোর সময় আবেগঘন মুহূর্তে সোনু

এভাবে আরও বেশকিছু পরিযায়ী শ্রমিককে বাড়ি ফিরিয়ে দেওয়ার উদ্যোগ নিলেন অভিনেতা সোনু সুদ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 27, 2020, 01:57 PM IST
''মাস্ক পরবেন, আবারও ফিরে আসবেন'',পরিযায়ী শ্রমিকদের ফেরানোর সময় আবেগঘন মুহূর্তে সোনু

নিজস্ব প্রতিবেদন: টানা দু'মাস আটকে থাকার পর অবশেষে ওঁরা বাড়ি ফিরছেন। বহুদিন পর পরিজনের কাছে ফিরে যেতে পারার আনন্দে খুশিতে উচ্ছ্বল তাঁদের চোখ। ওঁরা সকলেই পরিযায়ী শ্রমিক। ভিনরাজ্যে কাজে এসে আটকে পড়েছিলেন। বুধবার, সকলে এভাবে আরও বেশকিছু পরিযায়ী শ্রমিককে বাড়ি ফিরিয়ে দেওয়ার উদ্যোগ নিলেন অভিনেতা সোনু সুদ।

একে একে লাইন দিয়ে বাসে উঠতে দেখা গেল পরিযায়ী শ্রমিকদের। অনেকের সঙ্গেই তাঁদের পরিবারের সদস্যরাও ছিলেন। নিজে দাঁড়িয়ে থেকে, কে কোথায় যাবেন জেনে নিয়ে সকলকে বাসে তুললেন সোনু। বাস ছেড়ে দেওয়ার শেষ বেলায়, সকলকে সতর্ক করে দিয়ে বললেন, ''মাস্ক খুলবেন না কেউ। ভালো থাকবেন, আর ফিরে আসবেন অবশ্যই...''। বুধবার সকালে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানোর ভিডিয়ো উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায় পাতায়।

আরও পড়ুন-বিহারে সোনু সুদের মূর্তি বানানোর প্রস্তুতি, খবর পেয়ে অভিনেতা যা বললেন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

#sonusood

A post shared by It's TV Time (@shiningbollywood) on

বাড়ি যাওয়ার শেষ মুহূর্তেও বেশ কয়েকজন পরিযায়ী শ্রমিক সোনু সুদের জন্য 'দোয়া'করার কথা বললেন। ভালো করে গাড়ি স্যানিটাইজড করে তবেই বাসে তোলা হল শ্রমিকদের। একাধিকবার মাস্ক পরার কথা তাঁদের মনে করিয়ে দিলেন অভিনেতা। প্রসঙ্গত, যে সমস্ত পরিযায়ী শ্রমিকরা বাসে করে ফিরলেন তাঁদের বেশিরভাগ লোকজনই উত্তরপ্রদেশ ও বিহার থেকে এসেছিলেন।

আরও পড়ুন-লকডাউনের মধ্যেই শ্যুটিং শুরু করলেন অক্ষয়? দেখুন কীভাবে...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Sonu Sood (@sonu_sood) on

হিন্দুস্থান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে সোনু সুদ জানিয়েছেন, ''এটা আমার কাছে ভীষণই আবেগঘন একটা মুহূর্ত ছিল। এই পরিস্থিতিতে পরিযায়ী শ্রমিকরা তাঁদের বাড়ি থেকে দূরে এভাবে পড়ে রয়েছে, সেটা ভেবেই আমার কষ্ট হচ্ছিল। শেষ পরিযায়ী শ্রমিকও যতক্ষণ না বাড়ি ফিরছেন, আমি তাঁদের ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করে যাবো। ''

আরও পড়ুন- স্যানিটাইজার মেশিনের সামনে নিজেকে স্যানিটাইজড করছেন করণের বৃদ্ধা মা, ভাইরাল ভিডিয়ো

.