বিয়ে করলেন নিক জোনাসের দাদা জো জোনাস ও অভিনেত্রী সোফি টার্নার

বিয়েটা হয়েছে অবশ্যই জো জোনাসের দীর্ঘদিনের প্রেমিকা সোফি টার্নারের সঙ্গে।

Updated By: May 2, 2019, 01:31 PM IST
বিয়ে করলেন নিক জোনাসের দাদা জো জোনাস ও অভিনেত্রী সোফি টার্নার

নিজস্ব প্রতিবেদন: প্রিয়াঙ্কা-নিকের বিয়ে হয়েছে ৭ মাস কেটে গেছে। এবার আরও একবার সেলিব্রেশনের মেজাজে রয়েছে মার্কিন মুলুকের জোনাস পরিবার। সৌজন্যে, নিকের দাদা জো জোনাসের বিয়ে। বিয়েটা হয়েছে অবশ্যই জো জোনাসের দীর্ঘদিনের প্রেমিকা সোফি টার্নারের সঙ্গে।

সকলকে কিছুটা অবাক করেই লাস ভেগাসে দীর্ঘদিনের প্রেমিকা সোফির সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন জো। এই বিয়ের মুহূর্তটা সকলের সামনে তুলে ধরতে সোশ্যাল মিডিয়ায় জো ও সোফির বিয়ের মুহূর্তটা লাইভ তুলে ধরেছেন। বিয়ের অনুষ্ঠানে 'গেম অফ থ্রোনস' অভিনেত্রী সোফিকে সাদা গাউন ও সাদা ভেল পরে থাকতে দেখা যায়। সকলের সামনেই জো ও সোফি আংটি বদল করেন।

আরও পড়ুন-জন্মদিনটা বিরাটের সঙ্গে এভাবেই কাটালেন অনুষ্কা, ভাইরাল ভিডিও...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কিছুদিন আগেই বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে প্রথমবারের জন্য একসঙ্গে পারফর্ম করতে দেখা যায় 'জোনাস ব্রাদার্স' ব্যান্ডটিকে। জোনাস ব্রাদার্স ব্যান্ডটি নিক, কেভিন ও জো জোনাস তিন ভাই মিলে তৈরি করেন। পরে যদিও ব্যান্ডটি ভেঙে যায়। ৬ বছর পর ফের গত বছর ফের জোড়া লাগে তিন ভাইয়ের এই গানের ব্যান্ড। তারপর এই প্রথমবারের জন্য বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে পারফর্ম করতে দেখা যায় ব্যান্ডটিকে। তিন ভাইয়ের পারফরমেন্সের সময় সোফিকে প্রিয়াঙ্কা ও ড্যানিয়েল জোনাসের সঙ্গে একসঙ্গেই বসে থাকতে দেখা যায়।

আরও পড়ুন-সুচিত্রার 'দত্তা'র রিমেকে নায়িকা ঋতুপর্ণা, সৌমিত্র চট্টোপাধ্যায়, শমিত ভঞ্জ, উৎপল দত্তের পরিবর্তে নরেন, বিলাস ও রাসবিহারীর চরিত্রে কে কে অভিনয় করছেন জেনে নিন...

জো জোনাসের সঙ্গে সোফি টার্নারের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল ২০১৬ সাল থেকে। ২০১৭-র অক্টোবর মসে সোফি টার্নারকে প্রেম নিবেদন করেন জো জোনাস। কিছুদিন আগেই এক অনুষ্ঠানে সোফি টার্নারের সঙ্গে বিয়েটা সেরে ফেলার কথা বলেন জো জোনাস। জানিয়েছিলেন তাঁদের বিয়ের ডেট ঠিক হয়ে গিয়েছে। এবছরই বিয়েটা সেরে ফেলবেন তাঁরা। তবে সকলকে অবাক করে হঠাৎ করে তাঁরা যে এভাবে বিয়ে করবেন তা হয়ত তাঁদের ভক্তরা কেউই আশা করেননি। 

আরও পড়ুন-পঞ্জাবি রীতিতেই বিয়ে করলেন শ্রাবন্তী, দেখুন বিয়ের সমস্ত ছবি

.