মৌমিতার ছবি 'The Anniversary'-তে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে রূপাঞ্জনার 'রোমাঞ্চকর রোম্যান্স'

'The Anniversary', নব্য পরিচালক মৌমিতা চক্রবর্তীর স্বল্প দৈর্ঘ্যের ছবি। এই ছবিতে জুটি বেঁধেছেন প্রখ্যাত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এবং টলি তারকা রূপাঞ্জনা মিত্র। অসম বয়সী দম্পতির মধ্যে 'রোমাঞ্চকর রোম্যান্স', এটাই হতে চলেছে পরিচালক মৌমিতা চক্রবর্তীর ছবির অন্যতম ইউএসপি। পরিচালক সুজয় ঘোষের 'অহল্যা'র পর এটি দ্বিতীয় স্বল্প দৈর্ঘ্যের ছবি, যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সৌমিত্র চট্টোপাধ্যায়। এই ছবির আরেকটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টলি তারকা রূপাঞ্জনা মিত্রকে। উল্লেখ্য, এই প্রথম অভিনেত্রী রূপাঞ্জনা কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। 'The Anniversary' ছবির প্রযোজনা করছে বলিউডের বিখ্যাত পরিচালক ইমতিয়াজ আলির স্ত্রী প্রীতি আলির প্রযোজনা সংস্থা ‘Humarmovie’।

Updated By: Jul 13, 2017, 11:59 AM IST
মৌমিতার ছবি 'The Anniversary'-তে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে রূপাঞ্জনার 'রোমাঞ্চকর রোম্যান্স'

কলকাতা: 'The Anniversary', নব্য পরিচালক মৌমিতা চক্রবর্তীর স্বল্প দৈর্ঘ্যের ছবি। এই ছবিতে জুটি বেঁধেছেন প্রখ্যাত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় এবং টলি তারকা রূপাঞ্জনা মিত্র। অসম বয়সী দম্পতির মধ্যে 'রোমাঞ্চকর রোম্যান্স', এটাই হতে চলেছে পরিচালক মৌমিতা চক্রবর্তীর ছবির অন্যতম ইউএসপি। পরিচালক সুজয় ঘোষের 'অহল্যা'র পর এটি দ্বিতীয় স্বল্প দৈর্ঘ্যের ছবি, যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করবেন সৌমিত্র চট্টোপাধ্যায়। এই ছবির আরেকটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে টলি তারকা রূপাঞ্জনা মিত্রকে। উল্লেখ্য, এই প্রথম অভিনেত্রী রূপাঞ্জনা কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। 'The Anniversary' ছবির প্রযোজনা করছে বলিউডের বিখ্যাত পরিচালক ইমতিয়াজ আলির স্ত্রী প্রীতি আলির প্রযোজনা সংস্থা ‘Humarmovie’।

 'The Anniversary', ছবিতে নিজের কাজের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে, পরিচালক মৌমিতা চক্রবর্তী বলছেন, "একজন কিংবদন্তীর সঙ্গে কাজ করা সত্যিই সৌভাগ্যের। তবে এটা বলতেই হচ্ছে, এই ছবিতে একটা অন্যরকম কিছু হচ্ছে। এত বড় মাপের একজন অভিনেতা এখানে শুধু আর্টিস্ট হিসেবেই কাজ করছেন এবং আমি তাঁকে ডিরেক্ট করছি। সত্যজিত রায়ের অভিনেতাকে ডিরেক্ট করা আমার কাছে ভীষণ স্পেশ্যাল।"    

 

.