প্রকাশ্যে ময়ূরাক্ষীর দ্বিতীয় টিজার

Updated By: Oct 15, 2017, 01:49 PM IST
প্রকাশ্যে ময়ূরাক্ষীর দ্বিতীয় টিজার

নিজস্ব প্রতিবেদন: আদেখা আবহ তীব্র হয়ে উঠে ক্রমশ, পিয়ানোর রিট ছুঁতে কিলবিল করে ওঠে বৃদ্ধর তর্জনী, মধ্যমা, অঙ্গীরা। বাবা-ছেলের কথোপকথন, আর মাঝে ভেসে আসা ভায়োলিনের সুর। 'ময়ূরাক্ষী' প্রথম টিজারে এভাবেই দেখা মিলেছিল বাবা সৌমিত্র চট্টোপাধ্যায় ও ছেলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। এনে দিয়েছিল বাবা-ছেলের সুন্দর একটা সম্পর্কের অনুভূতি। আর রবিবার প্রকাশ্যে এল 'ময়ূরাক্ষী'র দ্বিতীয় টিজার। এখানেও সেই বাবা-ছেলের কথাবার্তাই, তবে অুভূতিটা অন্যরকম। সঙ্গে উঠে এল পাড়ার ক্রিকেট, মনে করিয়ে দিল ছেলেবেলার কিছু স্মৃতি।

'যে মিডিয়াম পেস খেলতে পারে না, তাকে কি ওইরকম স্লিপারি পিচে থার্ড ওভারে খেলতে নামায়!' কিছুটা উদ্বিগ্ন গলায় একথা বলতে শোনা গেল সৌমিত্র চট্টোপাধ্যায়কে। কথা বলতে বলতেই ছেলে প্রসেনজিৎ-কে যে দাড়িতে মোটেও ভালো লাগছে না তাও মনে করিয়ে দিলেন।

'ময়ূরাক্ষী'-র দ্বিতীয় টিজার নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন খোদ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ফ্রেন্ডস কমিউনিকেশন-এর সিনেমার 'ময়ূরাক্ষী'র ক্যাপশানে লেখা 
'সুশোভন ও আর্য্যনীল 
- আরো এক অধ্যায় ।'

শেষবার প্রাক্তনের কিছুক্ষণের জন্য একফ্রেমে দেখা মিলেছিল সৌমিত্র চট্টোপাধ্যায় ও প্রসেনজিৎ-এর। পরিচালক অতনু ঘোষের সিনেমায় আবারও একসঙ্গে ধরা দেবেন এই দুই কিংবদন্তি অভিনেতা। প্রবাহমান জীবন ও সম্পর্কের গভীরতায় উঠে আসবে অতনু ঘোষের ময়ূরাক্ষীতে। প্রসেনজিৎ, সৌমিত্র ছাড়াও এই সিনেমায় দেখা যাবে গার্গী রায়চৌধুরী, ইন্দ্রানী হালদারের মত অভিনেত্রীকেও।

.