Sourav Das : মধ্যরাতে বাইক চড়ে হৃদয়পুরে পৌঁছলেন সৌরভ দাস!

শহর থেকে কর্মসূত্রে গ্রামে হাজির অর্জুন। পেশায় তিনি স্বাস্থ্যকর্মী। হৃদয়পুরেই প্রভাব প্রতিপত্তিশালী বাড়ির মেয়ে 'শ্রী'র সঙ্গে আলাপ হয় অর্জুনের। শুরু হয় প্রেমের গল্প। তবে আবার হৃদয়পুরে গিয়েই শক্তির সঙ্গে ঝামেলায় জড়ান অর্জুন। শ্রীর সঙ্গে অর্জুনের প্রেম, শক্তির সঙ্গে দ্বন্দ্ব নিয়েই এগোয় হৃদয়পুরের গল্প। এমনই একটি প্রেম ও থ্রিলারের মিশ্রনে নতুন ছবি 'হৃদয়পুর' নিয়ে আসছেন পরিচালক সৌম্যজিৎ আদক। ছবিতে 'অর্জুন'-এর ভূমিকায় দেখা যাবে অভিনেতা সৌরভ দাসকে, শক্তির ভূমিকায় অর্ণ মুখোপাধ্যায়, 'শ্রী'র ভূমিকায় দর্শনা বণিক। জানা যাচ্ছে, মানুষের হৃদয়ের টানাপোড়নের গল্প বলবে এই ছবি 'হৃদয়পুর'।

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Sep 23, 2022, 07:49 PM IST
Sourav Das : মধ্যরাতে বাইক চড়ে হৃদয়পুরে পৌঁছলেন সৌরভ দাস!

Sourav Das, Darshana Banik, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শহর থেকে কর্মসূত্রে গ্রামে হাজির অর্জুন। পেশায় তিনি স্বাস্থ্যকর্মী। হৃদয়পুরেই প্রভাব প্রতিপত্তিশালী বাড়ির মেয়ে 'শ্রী'র সঙ্গে আলাপ হয় অর্জুনের। শুরু হয় প্রেমের গল্প। তবে আবার হৃদয়পুরে গিয়েই শক্তির সঙ্গে ঝামেলায় জড়ান অর্জুন। শ্রীর সঙ্গে অর্জুনের প্রেম, শক্তির সঙ্গে দ্বন্দ্ব নিয়েই এগোয় হৃদয়পুরের গল্প। এমনই একটি প্রেম ও থ্রিলারের মিশ্রনে নতুন ছবি 'হৃদয়পুর' নিয়ে আসছেন পরিচালক সৌম্যজিৎ আদক। ছবিতে 'অর্জুন'-এর ভূমিকায় দেখা যাবে অভিনেতা সৌরভ দাসকে, শক্তির ভূমিকায় অর্ণ মুখোপাধ্যায়, 'শ্রী'র ভূমিকায় দর্শনা বণিক। জানা যাচ্ছে, মানুষের হৃদয়ের টানাপোড়নের গল্প বলবে এই ছবি 'হৃদয়পুর'।

এই ছবিতে ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন সৌরভ দাস, দর্শনা বনিক, অর্ণ মুখোপাধ্যায়, ঐশ্বর্য সেন, রজতাভ দত্ত, তন্নি লাহা রায় প্রমুখ। ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দেবপ্রসাদ হালদার, শাওন চক্রবর্তী, বরুন চক্রবর্তী, রানা বসু ঠাকুর, সুদীপ ধারা, পায়েল রায় প্রমুখ। ইতিমধ্যে ছবির শ্যুটিং শেষ। ছবির শ্যুটিং হয়েছে বাংলার বিভিন্ন গ্রামের লোকেশনে। মঙ্গলবার মধ্যরাতে মুক্তি পায় 'হৃদয়পুর'-এর মোশন পোস্টার। যেটি খানিকটা ক্যানভাসে আঁকা ছবির মতো করে তৈরি হয়েছে, সঙ্গে কিছুটা কাব্যিকও বটে। মোশন পোস্টারের সঙ্গে ব্যাকগ্রাউন্ডে পুরুষ কণ্ঠে বলতে শোনা যায়, 'বর্ষা নামবে শহর জুড়, গান ধরবে মাঝিরা। বেদনা থাকবে সুরে কিন্তু আবার রোদ উঠবে। আকাশ হাসবে, আমরা দাঁড়াব ঘুরে। জটিলতার বেড়া পার হয়ে দেখা হবে হৃদয়পুরে।' 

আরও পড়ুন-শুধু দিন ঠিক হওয়ার অপেক্ষা, ঋতুপর্ণাকে বিয়ের প্রস্তাব প্রসেনজিতের!

ছবির মোশন পোস্টারে উঠে এসেছে গ্রামের প্রতিচ্ছবি। সেখানে রয়েছে মাঝিদের গল্প, রয়েছে কুয়োতে এসে গ্রামবাসীদের জলধরা, আবার রয়েছে বাইকে করে অর্জুনের হৃদয়পুরে পৌঁছনোর ছবি। তবে হৃদয়পুরের আরও একটি পোস্টারে কাঁটাতারের মধ্যে লাল গোলাপের ছবি অন্য কথাই বলছে। বেশ বোঝা যাচ্ছে এই প্রেমের গল্পের মধ্যেই রয়েছে একটি প্রতিশোধের কাহিনী। তবে সেই রহস্য ছবি মুক্তির আগে সমাধান সম্ভব নয়।'হোয়াইট ফেদারস প্রোডাকশন' ও 'কলকাতা ফিল্মস' এর ব্যানারে প্রদীপ বাজাজ ও অরিজিৎ বোস এর প্রযোজনাতে ২০২৩-এ মুক্তি পাবে 'হৃদয়পুর'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.