KIFF 2022 : অতীত ভুলে 'বাদশা'র প্রত্যাবর্তন দেখার অপেক্ষায় মহারাজ...

একসময় কলকাতা নাইট রাইডার্স থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম বাদ যাওয়ায় আঙুল উঠেছিল KKR-এর মালিক শাহরুখ খানের দিকে। শোনা যায়, সৌরভ IPL চলাকালীন সৌরভ-শাহরুখ মত-বিরোধে জড়িয়েছিলেন। যদিও সেসব এখন অতীত। ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে আবারও সৌজন্য বিনিময় করতে দেখা গেল শাহরুখ- সৌরভকে। মঞ্চে শাহরুখকে দেখে জড়িয়েও ধরলেন দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 15, 2022, 09:23 PM IST
KIFF 2022 : অতীত ভুলে 'বাদশা'র প্রত্যাবর্তন দেখার অপেক্ষায় মহারাজ...

Sourav Ganguly, Shahrukh Khan, KIFF 2022, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : একসময় কলকাতা নাইট রাইডার্স থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম বাদ যাওয়ায় আঙুল উঠেছিল KKR-এর মালিক শাহরুখ খানের দিকে। শোনা যায়, সৌরভ IPL চলাকালীন সৌরভ-শাহরুখ মত-বিরোধে জড়িয়েছিলেন। যদিও সেসব এখন অতীত। ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে আবারও সৌজন্য বিনিময় করতে দেখা গেল শাহরুখ- সৌরভকে। মঞ্চে শাহরুখকে দেখে জড়িয়েও ধরলেন দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়।

এরপর বক্তব্য রাখতে উঠে সৌরভ গঙ্গোপাধ্যায়ের মুখে উঠে এল 'বলিউড বাদশা' শাহরুখ খানের নাম। শাহরুখ প্রসঙ্গে বললেন, 'সিনেমার বাইরেও গিয়েও এই শহরের সঙ্গে আপনি জুড়ে রয়েছেন। কলকাতা নাইট রাইডার্সের মালিক আপনি। তাই সিনেমার বাইরে খেলার জন্যও এই শহরের সঙ্গে আপনি জুড়ে রয়েছেন। আর কয়েক মাসের মধ্যেই আপনার গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি ছবির মুক্তি পেতে চলেছে। আশা করি, আমরা সেই ছবিতে আমরা আবারও শাহরুখ খানকে স্বমহিমায় দেখতে পাব।' এছাড়াও এদিন চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ জানানোর জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যাকেও ধন্যবাদ জানাতে ভোলেননি সৌরভ। ৮০তে পা দেওয়ার জন্য বিগ বি অমিতাভ বচ্চনকেও শুভেচ্ছা জানান প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক।

এদিকে এই মঞ্চ থেকেই সোশ্যাল মিডিয়ার বয়কট ট্রেন্ড প্রসঙ্গে সরব হলেন শাহরুখ, ‘ সমাজের সমষ্টিগত আখ্যান সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উঠে আসে কিন্তু এই চিন্তাধারার উল্টোটাই ঘটছে বর্তমানে। সোশাল মিডিয়ার নেতিবাচক দিকগুলি সিনেমার ক্ষতি করছে। আমি মনে করি সিনেমার আরও গুরুত্বপূর্ণ ভূমিকা আছে। সোশ্যাল মিডিয়া মাঝে মাঝেই কিছু নেতিবাচক মানসিকতার দ্বারা প্রভাবিত হয়ে থাকে। আমি কোথাও পড়েছি- নেতিবাচকতা সামাজিক মিডিয়ার কমারশিয়াল মূল্য বাড়ায়। সেই কারণেই সমষ্টিগত আখ্যান চাপা পড়ে যায় এবং সেটাকে ধ্বংসাত্মক করে তোলে। আমরা অনেকদিন দেখা করতে পারিনি। কিন্তু এখন পৃথিবীতে সব স্বাভাবিক হয়েছে। আমরা সবাই আনন্দিত। সারা পৃথিবী যাই করুক, আমি এবং তুমি ও আমার মতো যাঁরা পজিটিভ মানুষেরা রয়েছি, তাঁরাই বেঁচে আছি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.