কোমা থেকে ফিরলেন এস পি বালাসুব্রহ্মণম, ভিডিয়ো পোস্ট করে জানালেন শিল্পীর ছেলে

 টুইট করে অনুরাগীদের সকলকে করোনার সঙ্গে এস পি বালাসুব্রহ্মণমের ছেলে এস পি বি চরণ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 16, 2020, 05:51 PM IST
কোমা থেকে ফিরলেন এস পি বালাসুব্রহ্মণম, ভিডিয়ো পোস্ট করে জানালেন শিল্পীর ছেলে

নিজস্ব প্রতিবেদন : কোমা থেকে ফিরলেন সঙ্গীতশিল্পী এস পি বালাসুব্রহ্মণম। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। টুইট করে অনুরাগীদের সকলকে করোনার সঙ্গে এস পি বালাসুব্রহ্মণমের কিছুটা সুস্থ হওয়ার খবর জানান তাঁর ছেলে এস পি বি চরণ। 

COVID-19-এ আক্রান্ত হওয়ার পর গত ১০দিন হল হাসপাতালেই রয়েছেন  এস পি বালাসুব্রহ্মণম। শুক্রবার ANI সূত্রে খবর মেয়ে এস পি বালাসুব্রহ্মণমকে ICU-স্থানান্তরিত করা হয়েছে। এই খবর পাওয়ার সঙ্গেই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। তবে কোমা থেকে বের হয়ে শিল্পী চিকিৎসায় সাড়া দেওয়ার খবরে এখন খুশি সকলে। হাসপাতাল থেকেই শিল্পীর একটি ভিডিয়ো পোস্ট করেছেন ছেলে এস পি বি চরণ। পাশাপাশি আরও একটি ভিডিয়ো বার্তায় এস পি বি চরণ জানিয়েছেন, ''চিকিৎসকরা যদিও এখনও তাঁকে ক্রিটিক্যাল রোগী হিসাবেই নজরে রেখেছেন। তবে তিনি আগের থেকে ভালো আছেন। তাঁর শ্বাসযন্ত্র কাজ করছে। চিকিৎসকরা আশাবাদী যে তিনি সুস্থ হয়ে উঠবেন। যদিও সেটা খুবই ধীরে ধীরে হচ্ছে। তবে সকলের প্রার্থনা ওনাকে সুস্থ করে তুলবে।''

আরও পড়ুন-অপরাধীদের তালিকায় বিপ্লবী ক্ষুদিরাম বসুর ছবি, নেটজনতার রোষে ওয়েবসিরিজ 'অভয় ২'

এদিকে অনেকেই এস পি বালাসুব্রহ্মণম সুস্থতা কামনা করে টুইট করেছেন। 

সঙ্গীতশিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেছেন তামিলনাড়ু স্বাস্থ্যমন্ত্রী। প্রসঙ্গত, দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডের একাধিক ছবিতে এস পি বালাসুব্রহ্মণম কণ্ঠ দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য 'রোজা', 'ম্যায়নে প্যায়ার কিয়া', হাম আপকে হ্যায় কৌন'-এর মতো ছবি।

আরও পড়ুন-৫০-এ পা, সইফের জন্মদিনের পার্টিতে 'সাইফিনা'র চুম্বনের ভিডিয়ো ভাইরাল

.