বাংলাদেশ থেকে অশ্লীল মেসেজ, হাইকমিশনে অভিযোগ করলেন শ্রাবন্তী

 ব্যবস্থা নিতে বাংলাদেশের হাই কমিশনে অভিযোগ করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Reported By: রণিতা গোস্বামী | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 13, 2020, 10:14 PM IST
বাংলাদেশ থেকে অশ্লীল মেসেজ, হাইকমিশনে অভিযোগ করলেন শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদন : বাংলাদেশের বেশ কয়েকটি নম্বর থেকে বহুদিন ধরে আসছিল অশালীন মেসেজ। অগত্যা, ব্যবস্থা নিতে বাংলাদেশের হাই কমিশনে অভিযোগ করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ঠিক কী ঘটেছিল?

এবিষয়টি জানতে Zee ২৪ ঘণ্টার ডট কমের তরফে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হয়। শ্রাবন্তী বলেন, ''কয়েকটা নম্বর থেকে দিনের পর দিন খুব জঘন্য শব্দ ব্যবহার করে আমায় মেসেজ পাঠানো হচ্ছিল। এটা বহুদিন ধরে চলছিল। আমাদের দেশ নিয়ে খারাপ কথা বলা হচ্ছিল। হোয়াটসঅ্যাপ নয়, শুধুই মেসেজের পর মেসেজ আসত। আমি অনেকবার ব্লক করেছি, আবার অন্য নম্বর থেকে মেসেজ পাঠিয়েছে। প্রথমে আমি পাত্তা দিই নি। তারপর একদিন ফোন দেখতে গিয়ে ভাবি এটা কী হচ্ছে! আমার স্বামী রোশন বলল, ব্যবস্থা নেওয়া দরকার। এটা ঠিক নয়। একজনে বিরুদ্ধে ব্যবস্থা নিলে বাকিরা চুপ করে যাবে। যাঁরা এটা করছেন, তাঁদের বাড়িতেও তো মা-বোন আছে। একটা মেয়েকে কীভাবে অপমান করতে পারে? এরপরই আমি আর রোশন অভিযোগ জানানোর সিদ্ধান্ত নি। যেহেতু আমাদের বাংলাদেশে পরিচিত লোকজন আছেন, তাঁদের মাধ্যমেই বাংলাদেশের হাই কমিশনে অভিযোগ করি। কারণ, অন্যায় দীর্ঘদিন ধরে সহ্য করাটাও তো অপরাধ।'' 

আরও পড়ুন-সারা-সুশান্তকে কোনওদিন মাদক নিতে দেখিনি, মুখ খুললেন সুশান্তের গাড়ির চালক

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

“Be brave to stand for what you believe in even if you stand alone.”

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

তুমি কি বাংলাদেশের আর কোনও ছবিতে কাজ করছ? এ প্রশ্নের উত্তরে শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, ''আমি বিক্ষোভ বলে একটি ছবি করছি। শ্যুটিং হয়ে গেছে, খালি একটা গান বাকি আছে। ওটা হয়ে গেলেই ছবিটা মুক্তি পাবে।'' প্রসঙ্গত, এর আগে 'যদি একদিন' বলে একটি বাংলাদেশের ছবিতে কাজ করেছিলেন শ্রাবন্তী।

আরও পড়ুন-নতুন হিন্দি ছবির শ্যুটিংয়ে রাজস্থান উড়ে গেলেন পাওলি দাম

.