Srabanti: টাকা হাতিয়ে গ্রেফতারির মুখে শ্রাবন্তী? অভিনেত্রীর বিরুদ্ধে থানায় প্রতারিতরা...

Srabanti in Gym Fraud Case: অভিনয়ই তাঁর পরিচয় কিন্তু গত বছরের অভিনয়ের পাশাপাশি একটি নতুন ভেঞ্চার শুরু করেন শ্রাবন্তী। খোলেন একটি জিম। এবার সেই জিমের বিরুদ্ধেই টাকা তোলার অভিযোগ। 

Updated By: Apr 7, 2023, 04:43 PM IST
Srabanti: টাকা হাতিয়ে গ্রেফতারির মুখে শ্রাবন্তী? অভিনেত্রীর বিরুদ্ধে থানায় প্রতারিতরা...

মনোজ মন্ডল: বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না শ্রাবন্তীর। এবার মধ্যমগ্রাম থানায় অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করেন একদল ব্যক্তি। তাঁদের দাবি, জিমের নাম করে টাকা তুলেছেন অভিনেত্রী। গত বছর নভেম্বরে মধ্যমগ্রামের স্টার মলে একটি জিম খোলেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় সেই জিম নিয়ে কথা বলতেও দেখা যায় অভিনেত্রীকে। এমনকী উদ্বোধনে তিনি নিজেও হাজির ছিলেন মধ্যমগ্রামে। আনোয়ার, অভিষেক, সৌম্য নামের তিন ব্যক্তির সঙ্গে এই জিম গড়ে তুলেছিলেন শ্রাবন্তী। সারা বছরের সাবস্ক্রিপশনের মোটা অঙ্ক জমা দিয়ে সেই জিমে ভর্তি হয়েছিলেন অনেকে। কিন্তু আচমকাই তাঁদের না জানিয়েই, গচ্ছিত টাকা ফেরত না দিয়েই সেই জিম বন্ধ করে দেন কর্তৃপক্ষ। এমনকী ফোনেও যোগাযোগ করা যায়নি জিম কর্তৃপক্ষের সঙ্গে। অগত্যা থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা।

আরও পড়ুন- Moonmoon Sen| Sudipta Charkraborty: ‘বিনোদিনী অপেরা’ দেখে মুগ্ধ মুনমুন! সুদীপ্তার বাড়ির সামনে দীর্ঘ অপেক্ষায় অভিনেত্রী, তারপর...

এবার জিম ট্রেনিঙের নামে টাকা তুলে জিম বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। কিছু মাস আগে মধ্যমগ্রামের স্টার মলে দ্য ফিটনেস এম্পায়ার নামে একটি মাল্টি জিম শুরু করেন তিনি। প্রকাশ্যে এসেছে একটি ভিডিয়ো যেখানে অভিনেত্রী নিজেই বলছেন ‘আমার নতুন জগত দ্য ফিটনেস এম্পায়ার এখানে সকলকে স্বাগত। এই প্রথমবার আমি অভিনয়ের বাইরে ফিটনেস ইন্ডাস্ট্রিতে কিছু করতে এসেছি। তোমরাই আমার ভগবান, আমাকে তৈরি করেছ, তাই এবারও বলব তোমরা এসো আমায় ভালোবাসায় ভরিয়ে দাও’। চলতি বছরের শুরুর দিকেও বিজ্ঞাপন করে অফার দেওয়া হয়। ১৮০০০ টাকায় সারা বছরের সাবস্ক্রিপশন। একদফা সাড়ে সাত হাজার টাকা দিলে তবেই অ্যাডমিশন নেওয়া যাবে। প্রচুর মানুষ এই অফার পেয়ে জিমে যোগ দেন। তারপর তাঁদেরকে বলা হয় একজন পার্সোনাল ট্রেনার নিতে হবে যার মূল্য ৪ হাজার টাকা। 

আরও পড়ুন- Week 1| Daily Cartoon| সোমান্তরাল| স্বাস্থ্য দিবস, বিয়ার ডে; আনলিমিটেড অফার

অ্যাডমিশনের পর হঠাৎ করেই হোলির ছুটি এবং তারপর থেকে এই জিম বন্ধ হয়ে যায়। উপায় না পেয়ে জিমের ট্রেনিরা একত্রিত হয়ে মধ্যমগ্রাম থানায় অভিযোগ জানিয়েছেন। এখনও পর্যন্ত থানা থেকে কোনও সদুত্তর পাননি তাঁরা। মধ্যমগ্রামের এই জিমে গিয়ে আজ দেখা যায় বাইরে থেকে তালা বন্ধ রয়েছে জিমটি। অনেকেই দাবি করেন যে অভিনেত্রী শ্রাবন্তীর কথা শুনেই তাঁরা এই জিমে এসেছিলেন। তবে আচমকা বন্ধ হয়ে যাওয়ায় হতাশ সকলেই। তাঁদের মধ্যে অনেকে জিম বন্ধ হয়ে যাওয়ার দুদিন আগে সাবস্ক্রিপশন নিয়েছিলেন। এক প্রতারিত বলেন, ‘আমাকে কেউ ফোন করে কিছু জানায়নি। বুঝতে পারছি না যে কীভাবে টাকা ফেরত পাব?  যে যে নম্বর ছিল, সবকটা নম্বরই সুইট অফ বলছে।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.